• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

বাড়িতে রাখা চকলেট বোমা ফেটে গুরুতর জখম দুই নাবালক

বীরভূম,২৩ ডিসেম্বর — সকলের অজান্তেই ঘটে গেল বিপদ। বাড়িতে রাখা বোমায় গুরুতর আহত হলো দুই নাবালক। আহতদের নাম রোহন শেখ ও সোহম শেখ । দু’জনেরই বয়েস ৬-৭ বছরের মধ্যে। এই ঘটনাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়িয়ে পড়ে বীরভূমের মাড়গ্রাম থানার একডালা গ্রামে। ছোট্ট দুই নাবালক শিশুর এরকম গুরুতর অবস্থায় চিন্তিত অনেকেই। আহত দুই নাবালকের দাদুর দাবি, বিয়ের

বীরভূম,২৩ ডিসেম্বর — সকলের অজান্তেই ঘটে গেল বিপদ। বাড়িতে রাখা বোমায় গুরুতর আহত হলো দুই নাবালক। আহতদের নাম রোহন শেখ ও সোহম শেখ । দু’জনেরই বয়েস ৬-৭ বছরের মধ্যে। এই ঘটনাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়িয়ে পড়ে বীরভূমের মাড়গ্রাম থানার একডালা গ্রামে।

ছোট্ট দুই নাবালক শিশুর এরকম গুরুতর অবস্থায় চিন্তিত অনেকেই। আহত দুই নাবালকের দাদুর দাবি, বিয়ের জন্য বাড়িতে চকলেট বোমা রাখা ছিল। তিনি দুই নাতিকে সেগুলি ফাটাতে বারণ করেছিলেন। তারপর তিনি ব্যাঙ্কে চলে যান। এরপরই বোমা ফেটে দুই নাবালক আহত হয়।

যদিও অনেকের দাবি বাড়িতে শব্দবাজি নয়, বোমা মজুত রাখা ছিল।  তাতেই গুরুতর জখম হয় ওই দুই নাবালক। এই ঘটনার তদন্ত নেমেছে পুলিশ। জখম দুই নাবালককে প্রথমে রামপুরহাট হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে ওই দু’জনের অবস্থার অবনতি হওয়ায় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।