• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

বাসন্তীতে বাজার থেকে ফেরার পথে তৃণমূল কর্মীকে গুলি করে হত্যা  

বাসন্তী ২০ আগস্ট  —   তৃণমূল কর্মী খুনের ঘটনায় চাঞ্চল্য  ছড়াল বাসন্তীতে।  শনিবার সকালে জানে আলম গাজি নামে এক তৃণমূল কর্মীকে গুলি করে পালায় দুষ্কৃতীরা । ঘটনায় আরও দুই তৃণমূল কর্মী জখম হন। এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন রয়েছে। ঘটনাটি ঘটেছে বাসন্তী থানার অন্তর্গত ভরতগড় গ্রাম পঞ্চায়েত এলাকায়। স্থানীয় সূত্রে, এদিন সকালে ভরতগড় বাজার থেকে ফেরার পথে একদল দুষ্কৃতী

বাসন্তী ২০ আগস্ট  —   তৃণমূল কর্মী খুনের ঘটনায় চাঞ্চল্য  ছড়াল বাসন্তীতে।  শনিবার সকালে জানে আলম গাজি নামে এক তৃণমূল কর্মীকে গুলি করে পালায় দুষ্কৃতীরা । ঘটনায় আরও দুই তৃণমূল কর্মী জখম হন। এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন রয়েছে।

ঘটনাটি ঘটেছে বাসন্তী থানার অন্তর্গত ভরতগড় গ্রাম পঞ্চায়েত এলাকায়। স্থানীয় সূত্রে, এদিন সকালে ভরতগড় বাজার থেকে ফেরার পথে একদল দুষ্কৃতী তাঁকে গুলি করে পালায়। ৪ থেকে ৫ রাউন্ড গুলি চলে। সেখানেই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তাঁরা বাসন্তী ব্লক গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী। পুলিশ দেহ উদ্ধার করে। তার পর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় ইতিমধ্যেই চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

——————