• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

‘আমার মাংস খাওয়ার ছক করেছিল ওরা’! মা-বাবা এবং ভাইবোনকে খুনের পর দাবি যুবকের

ওয়াশিংটন, ২৭ মে– সে না খুন করলে বাড়ির লোকেরাই তাঁকে মেরে মাংস খেয়ে নিতে। নিজের গোটা পরিবারকে হত্যার পর এমনটাই দাবি করেছে এক যুবক। দ্য নিউ ইয়র্ক পোস্ট-এর প্রতিবেদন অনুযায়ী,  আমেরিকার টেক্সাসের বাসিন্দা অভিযুক্ত যুবকের নাম সিজ়ার ওলাল্দে। বছর আঠারোর এই যুবক বিরুদ্ধে মা-বাবা এবং ভাইবোনকে খুনের অভিযোগ উঠেছে। পুলিশ সূত্রে খবর, প্রতিবেশীরাই পুলিশকে জানায় এক যুবক

ওয়াশিংটন, ২৭ মে– সে না খুন করলে বাড়ির লোকেরাই তাঁকে মেরে মাংস খেয়ে নিতে। নিজের গোটা পরিবারকে হত্যার পর এমনটাই দাবি করেছে এক যুবক।

দ্য নিউ ইয়র্ক পোস্ট-এর প্রতিবেদন অনুযায়ী,  আমেরিকার টেক্সাসের বাসিন্দা অভিযুক্ত যুবকের নাম সিজ়ার ওলাল্দে। বছর আঠারোর এই যুবক বিরুদ্ধে মা-বাবা এবং ভাইবোনকে খুনের অভিযোগ উঠেছে। পুলিশ সূত্রে খবর, প্রতিবেশীরাই পুলিশকে জানায় এক যুবক বাড়ির লোকেদের গুলি করে মারার চেষ্টা করছেন। সেই খবর পেয়ে সিজারদের বাড়িতে হাজির পুলিশ হাজির হওয়ার আগেই বাড়ির সকলকেই গুলি করে খুন করে ওই যুবক।

পুলিশ আধিকারিক ক্রেগ বাস্টার বলেন,  ঘরের ভিতর থেকে সিজারের বাবা রুবেন ওলাল্দে, মা আয়দা, বোন লিসবেট এবং ভাই অলিভারের দেহ উদ্ধার হয়। ঘরের একাধিক জায়গায় গুলির চিহ্ন পাওয়া গিয়েছে। ক্রেগ জানিয়েছেন, এর থেকে স্পষ্ট যে, যুবক পরিবারের সদস্যদের খুন করার উদ্দেশ্যে বেশ কয়েক রাউন্ড গুলি চালিয়েছেন।  পুলিশের জেরায় সিজ়ার দাবি করেন, “ওরা আমাকে মারার পরিকল্পনা করেছিল। আমাকে মেরে মাংস খেত। তাই ওদের হাত থেকে বাঁচতেই এ কাজ করেছি।”