• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

পুজোতে বৃষ্টির আশঙ্কা জল ঢালছে মানুষের উৎসাহে 

কলকাতা ,১ অক্টোবর —পুজোর আজ ষষ্ঠীর দিন। যদিও এবছর মানুষ মহালয়ার দিন থেকেই মণ্ডপ পরিদর্শনে বেড়িয়েছেন।তবুও আজকের দিন থেকে ঠাকুর দেখতে যাবার  আগ্রহ মানুষের মধ্যে  বেশি থাকে।আবহাওয়া দপ্তরের দেয়া তথ্য অনুযায়ী আজ ষষ্ঠীর দিন কলকাতার আকাশ মোটামুটি পরিষ্কার থাকবে। বিক্ষিপ্ত ভাবে কোথাও একেবারেই স্থানীয় স্তরে হাল্কা বা মাঝারি বৃষ্টি হতে পারে। কিন্তু শনিবার দুপুর সওয়া

কলকাতা ,১ অক্টোবর —পুজোর আজ ষষ্ঠীর দিন। যদিও এবছর মানুষ মহালয়ার দিন থেকেই মণ্ডপ পরিদর্শনে বেড়িয়েছেন।তবুও আজকের দিন থেকে ঠাকুর দেখতে যাবার  আগ্রহ মানুষের মধ্যে  বেশি থাকে।আবহাওয়া দপ্তরের দেয়া তথ্য অনুযায়ী আজ ষষ্ঠীর দিন কলকাতার আকাশ মোটামুটি পরিষ্কার থাকবে। বিক্ষিপ্ত ভাবে কোথাও একেবারেই স্থানীয় স্তরে হাল্কা বা মাঝারি বৃষ্টি হতে পারে। কিন্তু শনিবার দুপুর সওয়া ১ টা নাগাদ আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, আগামী ২ ঘণ্টার মধ্যে কলকাতা ও দক্ষিণ ২৪ পরগনার কিছু এলাকায় বর্জ্র বিদ্যুৎসহ হাল্কা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে।

   বৃষ্টি মানুষের উৎসাহে জল ঢালতে পারে বলে আশঙ্কা রয়েছে পুজো কমিটিগুলির। ষষ্ঠীতে মোটের উপর হাল্কা বা মাঝারি বৃষ্টি হলেও সপ্তমী থেকে আবহাওয়া আরও ভোগাতে পারে বলে আবহাওয়া অফিস জানিয়েছে। সপ্তমীর দিন অর্থাৎ রবিবার কলকাতা, দুই চব্বিশ পরগনা ও দুই মেদিনীপুরে মাঝারি থেকে ভারী বৃষ্টি হতে পারে।