• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

ধর্নামঞ্চে অসুস্থ চাকরিপ্রার্থী যুূবক 

কলকাতা,১০ অক্টোবর — দীঘদিন যাবৎ চলছে  চাকরিপ্রার্থীদের আন্দোলন। রোদে-জলে-শীতে একটানা মেয়ো রোডে ধর্না দিচ্ছেন তাঁরা।  এদিন সেই মঞ্চেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন এক চাকরিপ্রার্থী।অতিরিক্ত গরমে অসুস্থ হয়ে পড়েন এক  চাকরিপ্রার্থী। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। তাঁর নাম দেবাশিস রায়। প্রতিবাদীদের দাবি, এর পরে ২০১৪ সালে নতুন করে ইন্টারভিউ নেওয়া হয় প্রার্থীদের। তার পরে নিয়োগ শুরু

কলকাতা,১০ অক্টোবর — দীঘদিন যাবৎ চলছে  চাকরিপ্রার্থীদের আন্দোলন। রোদে-জলে-শীতে একটানা মেয়ো রোডে ধর্না দিচ্ছেন তাঁরা।  এদিন সেই মঞ্চেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন এক চাকরিপ্রার্থী।অতিরিক্ত গরমে অসুস্থ হয়ে পড়েন এক  চাকরিপ্রার্থী। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। তাঁর নাম দেবাশিস রায়। প্রতিবাদীদের দাবি, এর পরে ২০১৪ সালে নতুন করে ইন্টারভিউ নেওয়া হয় প্রার্থীদের। তার পরে নিয়োগ শুরু হয়। তবে একের পর এক জেলার নিয়োগ হলেও দক্ষিণ ২৪ পরগনা জেলার নিয়োগ আটকেই থেকে যায়। আন্দোলনকারীদের অভিযোগ, ২০১৪ সালের ইন্টারভিউয়ের পরে চাকরিপ্রার্থীদের সেই প্যানেলই প্রকাশিত হয়নি এখনও।
সেই থেকে, অর্থাত ১৩ বছর ধরে নিয়োগের আশায় বসে রয়েছেন তাঁরা।  গত দেড় বছর আগে নিয়োগের দাবিতে রাস্তায় নেমে আন্দোলন করতে শুরু করেছেন তাঁরা। কেটে গিয়েছে ৫৭৫ দিন। কিন্তু চাকরি এখনও মেলেনি।