• facebook
  • twitter
Monday, 16 September, 2024

সলমন-অক্ষয়ের ক্রিকেট ম্যাচে মহিলা খোয়ালেন দেড় কোটি

মুম্বাই, ১৭ ফেব্রুয়ারি– ক্রিকেট খেলতে আসবেন বলিউড অভিনেতা সলমন খান থেকে শুরু করে পরিচালক বনি কপূর। এ ছাড়াও আরও বড় বড় বলি অভিনেতারা আসবেন ক্রিকেট খেলতে। এই টোপ দিয়ে বেসরকারি সংস্থার কর্তার থেকে দেড় কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠল চার জনের বিরুদ্ধে। হরিয়ানার গুরুগ্রামের সেক্টর ৫০ এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে, ২০১৮ সালে গুরুগ্রামে একটি

মুম্বাই, ১৭ ফেব্রুয়ারি– ক্রিকেট খেলতে আসবেন বলিউড অভিনেতা সলমন খান থেকে শুরু করে পরিচালক বনি কপূর। এ ছাড়াও আরও বড় বড় বলি অভিনেতারা আসবেন ক্রিকেট খেলতে। এই টোপ দিয়ে বেসরকারি সংস্থার কর্তার থেকে দেড় কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠল চার জনের বিরুদ্ধে। হরিয়ানার গুরুগ্রামের সেক্টর ৫০ এলাকার ঘটনা।

পুলিশ জানিয়েছে, ২০১৮ সালে গুরুগ্রামে একটি বেসরকারি সংস্থার ডিরেক্টর ববিতা যাদবকে চার অভিযুক্ত জানিয়েছিলেন যে, সলমন, বনি, অক্ষয় কুমারের মতো বলিউড তারকাদের নিয়ে তাঁরা ক্রিকেট ম্যাচের আয়োজন করেন। আর এই ম্যাচ আয়োজনে খরচ যেমন রয়েছে, তেমনি মুনাফাও রয়েছে। ববিতাকে এ-ও টোপ দেওয়া হয় যে, তিনি যদি এই ক্রিকেট ম্যাচ আয়োজন করতে সাহায্য করেন এবং টাকা বিনিয়োগ করেন, তা হলে অনেক টাকা লাভ করতে পারবেন।

ববিতার অভিযোগ, ক্রিকেটে বিনিয়োগ করার জন্য দেড় কোটি টাকা অভিযুক্তদের হাতে তুলে দেওয়ার পরও তারকাখচিত কোনও ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়নি। উল্টে টাকা ফেরত চাইলে তাঁকে হুমকি দেওয়া হয়। বেশ কয়েক বছর অপেক্ষা করার পর তিনি অবশেষে পুলিশের দ্বারস্থ হন।

অভিযুক্তদের নাম ইন্দু, রাজীব, প্রবীণ শেট্টি এবং পবন জাংদা। এঁদের মধ্যে ইন্দু এবং রাজীব দম্পতি বলেও পুলিশকে জানিয়েছেন ববিতা।