• facebook
  • twitter
Monday, 16 September, 2024

প্যারোল থাকা ধর্ষক রাম-রহিমের মিউজিক ভিডিও 

চন্ডিগড়, ২৭ অক্টোবর– ধর্ষণের মত ঘৃণ্য কাজের জন্য ২০ বছরের সাজা ভুগছেন স্বঘোষিত ধর্মগুরু রাম রহিম। নিজের আশ্রমের দুই শিষ্যাকে ধর্ষণের অভিযোগে তার এই শাস্তি। হরিয়ানার ধর্মগুরু ডেরা সাচ্চা সৌদার প্রধান সেই গুরমিত রাম রহিমের ক্ষমতা অসীম। জেল থেকে প্রায়ই প্যারোলে মুক্তি পান গুরুজি । বর্তমানেও তিনি চল্লিশ দিনের জন্য প্যারোলে মুক্ত।  প্যারোলে মুক্তির সুযোগ

চন্ডিগড়, ২৭ অক্টোবর– ধর্ষণের মত ঘৃণ্য কাজের জন্য ২০ বছরের সাজা ভুগছেন স্বঘোষিত ধর্মগুরু রাম রহিম। নিজের আশ্রমের দুই শিষ্যাকে ধর্ষণের অভিযোগে তার এই শাস্তি। হরিয়ানার ধর্মগুরু ডেরা সাচ্চা সৌদার প্রধান সেই গুরমিত রাম রহিমের ক্ষমতা অসীম। জেল থেকে প্রায়ই প্যারোলে মুক্তি পান গুরুজি । বর্তমানেও তিনি চল্লিশ দিনের জন্য প্যারোলে মুক্ত। 

প্যারোলে মুক্তির সুযোগ নিয়ে অনলাইনে ভক্তদের সঙ্গে মিলিত হওয়া তো আছেই, দীপাবলি উপলক্ষে ইউটিউবে রিলিজ হয়েছে গুরুজির মিউজিক ভিডিও। কথা, সুর সবই গুরুজির।

এই দফায় মুক্তি পেয়ে পালিতা কন্যা হানিপ্রীতের নামও বদলে দিয়েছেন গুরুজি। হানিপ্রীতের নতুন নাম রুহানি দিদি। আদর করে রুহুদি নামে ডাকছে ভক্তবৃন্দ। হরিয়ানার পাঁচকুলা এবং অন্যত্র দাঙ্গায় যুক্ত থাকার অভিযোগে রাম-রহিমের এই পালিতা কন্যাকেও দু’বছর জেলে কাটিয়ে আসতে হয়েছে।

ডেরা সাচ্চা সৌদার প্রধান হরিয়ানা ছাড়াও পাঞ্জাব, রাজস্থান এবং পশ্চিম উত্তরপ্রদেশে অত্যন্ত জনপ্রিয়। তবে মাঝে মধ্যে প্যারলে মুক্তি দেওয়াই নয় হরিয়ানার বিজেপি সরকার তার ওপর এতটাই সহৃদয় যে তার জন্য জেড প্লাস সিকিউরিটি বরাদ্দ করেছে। এখন ৫৬ জনের কম্যান্ডো বাহিনী ঘিরে রাখে তাকে। বরাদ্দ হয়েছে বুলেট প্রুফ গাড়ি।