রণবীরের পাশে সীতা সাই পল্লবী, রাবণ যশ

চেন্নাই: জল্পনা কল্পনা চলছে বেশ কিছুদিন ধরেই। এর আগে শোনা গেছে নিতেশ তিওয়ারির আসন্ন মহাকাব্যিক ‘রামায়ণ’-এ রাম-সীতা হিসেবে জুটি হয়ে আসতে যাচ্ছেন বাস্তব জীবনের জুটি রণবী-আলিয়া। তবে সেই গুঞ্জন আপাতত গুঞ্জন হিসেবেই থাকছে বলে শোনা যাচ্ছে। এবার শোনা যাচ্ছে রামের বেশে থাকছেন বলিউড তারকা রণবীর কাপুর ও সীতা রূপে বলিউড সাম্রাজ্যে পা রাখতে চলেছেন দক্ষিনের অভিনেত্রী সাই পল্লবী।
‘দঙ্গল’ খ্যাত নির্মাতা নিতেশের পরিচালনায় ও রবি উদয়ওয়ারের প্রযোজনায় নির্মিত তিন পর্বের রামায়ণে সীতার চরিত্রে দেখা যাবে সাই পল্লবীকে। সম্প্রতি একটি সূত্র থেকে জানা গেছে, কেজিএফ খ্যাত কন্নড় সুপারস্টার যশকে রাবণের ভূমিকায় দেখা যাবে। সিনেমার শুটিং শুরু হবে আগামী বছর ফেব্রুয়ারিতে।পিঙ্কভিলার একটি সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে,  ২০২৪ সালের প্রথম দিকেই রণবীর কাপুর ও সাই পল্লবী এই  সিনেমার কাজ শুরু করবেন।ট্রিলজির প্রথম অংশে ভগবান রাম এবং সীতার উপর মনোনিবেশ করা হবে। এটি  সীতা হারানের দ্বন্দ্ব নিয়েই তৈরি হবে। ২০২৪ সালের ফেব্রুয়ারি থেকে আগস্ট পর্যন্ত ছবিটির শুটিং করবেন এই জুটি।

সূত্রটি আরও জানায়, রামায়ণ: প্রথম পর্বে যশের একটি বড় ভূমিকা থাকবে, তবে তার চরিত্রটি দ্বিতীয় কিস্তিতে আধিপত্য বিস্তার করবে।

যশের সুটিং সেট হবে শ্রীলংকায়। সিনেমাটির প্রথম পর্বের শুটিংয়ের জন্য যশ ১৫ দিন সময় বরাদ্দ করেছেন বলেও জানিয়েছে সেই সূত্র।

অন্যদিকে, আমরা শুনেছি যে চলচ্চিত্রের ফ্রন্টে কাজটি ব্যাপক কাজের বিবেচনায় কিছুটা ধীরগতির, যা ব্যাকড্রপ তৈরির সাথে জড়িত এবং চলচ্চিত্রটি যে সময়কাল সেট করা হবে। “নীতেশ তিওয়ারি এবং টিম কাজ করছে রামায়ণের জগত তৈরিতে সক্রিয়ভাবে এবং ব্লুপ্রিন্ট শেষ পর্যন্ত প্রস্তুত। ভিএফএক্স প্লেটগুলি অস্কার বিজয়ী কোম্পানি, ডিএনইজি দ্বারা প্রস্তুত করা হয়েছে এবং এটি এমন একটি বিশ্ব যা দর্শকদের মনকে উড়িয়ে দেবে।