• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

ছোট তো কি? তিনি … 

লখনউ: বক্সঅফিস কাঁপানো ৭২ বছরের মেগাস্টার ৫১ বছর বয়সি রাজনীতিবিদের পায়ে হাত দিয়ে প্রণাম করেন। এই ছবি দেখে যে নেটপাড়া উত্তাল হবে তা তো স্বাভাবিক। তাও তিনি যদি হন রজনীকান্তের মত পোড়খাওয়া অভিনেতা। শনিবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করতে যান রজনীকান্ত। যে ছবি ইতিমধ্যেই ভাইরাল নেটপাড়ায়। যা দেখে তাজ্জব নেটপাড়া। যোগীর পা ছুঁয়ে প্রণাম

লখনউ: বক্সঅফিস কাঁপানো ৭২ বছরের মেগাস্টার ৫১ বছর বয়সি রাজনীতিবিদের পায়ে হাত দিয়ে প্রণাম করেন। এই ছবি দেখে যে নেটপাড়া উত্তাল হবে তা তো স্বাভাবিক। তাও তিনি যদি হন রজনীকান্তের মত পোড়খাওয়া অভিনেতা। শনিবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করতে যান রজনীকান্ত। যে ছবি ইতিমধ্যেই ভাইরাল নেটপাড়ায়। যা দেখে তাজ্জব নেটপাড়া। যোগীর পা ছুঁয়ে প্রণাম করায় বিপুল কটাক্ষের মুখে পড়তে হয়েছে রজনীকান্তকে। এমনকী, রজনীকান্তকে শুনতে হয়েছে, তিনি নাকি বিজেপির দালাল!

শনিবার বয়সে ছোট যোগী আদিত্যনাথের পা ছুঁয়ে প্রণাম। রবিবারই অযোধ্যা সফর। হনুমানগড়িতে পুজো দিয়ে রজনীকান্ত মুখ খুলেছেন রামমন্দির নিয়েও। জানিয়েছেন মন্দিরের দ্বারোদ্ঘাটনের অপেক্ষায় তিনি। দক্ষিণী সুপারস্টারের উত্তরপ্রদেশ সফরে একের পর এক চমক।

অবশেষে সব কটাক্ষের উত্তর দিলেন দক্ষিণী সুপারস্টার। লখনউ থেকে চেন্নাইতে ফেরার পর বিমানবন্দরেই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানালেন, ”সন্ন্যাসী বা যোগীকে সবসময়ই পা ছুঁয়ে প্রণাম করি। তা সে ছোট হোক বা বড় হোক। সে যে প্রতিষ্ঠানের সঙ্গেই যুক্ত থাক না কেন, আমি তাঁকে এভাবেই সম্মান করি।”