• facebook
  • twitter
Friday, 20 September, 2024

ফের নয় জব উই মেট 

মুম্বই: এখন যেন সিক্যুয়েলের সময়। একের পর এক সিক্যুয়ল। এরই মাঝে শোনা  করিনা কাপুর খান এবং শাহিদ কাপুর অভিনীত জব উই মেট ছবিরও সিক্যুয়েল আসতে চলেছে। তবে জানা গেল করিনা কাপুর খান এবং শাহিদ কাপুর তাঁদের এই কাল্ট ছবি জব উই মেটের কোনো সিক্যুয়েলও আসছে না বা দুই অভিনেতা এর জন্য একসঙ্গে কাজ করছেন না। এই জুটিকে দেখা

মুম্বই: এখন যেন সিক্যুয়েলের সময়। একের পর এক সিক্যুয়ল। এরই মাঝে শোনা  করিনা কাপুর খান এবং শাহিদ কাপুর অভিনীত জব উই মেট ছবিরও সিক্যুয়েল আসতে চলেছে। তবে জানা গেল করিনা কাপুর খান এবং শাহিদ কাপুর তাঁদের এই কাল্ট ছবি জব উই মেটের কোনো সিক্যুয়েলও আসছে না বা দুই অভিনেতা এর জন্য একসঙ্গে কাজ করছেন না। এই জুটিকে দেখা যাবে না জব উই মেটের সিক্যুয়েলে। প্রসঙ্গত ২০০৭ সালে মুক্তি পেয়েছিল এটি। ইমতিয়াজ আলি পরিচালিত এই ছবিটি চলতি বছর ১৫ বছর পূর্ণ করে ১৬ -এ পা দিল।

আসলে বেশ কিছুদিন আগে একটি রিপোর্টে দাবি করা হয় যে জব উই মেট ২ আসতে চলেছে এবং সেখানে এই দুই প্রাক্তন কাজ করবেন। করিনা এবং শাহিদকে নিয়েই নাকি সেই ছবি তৈরির কাজ শুরু হয়ে গিয়েছে। একই সঙ্গে জানা যায় ২০০৭ সালে তৈরি হওয়া জব উই মেট ছবিটি যিনি পরিচালনা করেছিলেন সেই ইমতিয়াজ আলিও নাকি এই ছবির সঙ্গে যুক্ত থাকবেন। তবে দুই অভিনেতারই ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে যে খবর রটেছে সেটা সর্বৈব মিথ্যা। সেই ব্যক্তির মতে, ‘এটা সম্পূর্ণ ভুল। শাহিদের কোনও ধারণাই নেই যে কোথা থেকে আর কীভাবে এই মিথ্যা কথাটা রটেছে। অন্যদিকে একই জিনিস ঘটেছে করিনার সঙ্গে। এটা সম্পূর্ণ মিথ্যা রটনা, গুজব।’ করিনার ঘনিষ্ঠ সূত্রেও হিন্দুস্তান টাইমসকে একই তথ্য জানানো হয়েছে। ইমতিয়াজ আলির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি কোনও উত্তর দেননি।

জব উই মেট ছবিটি অন্যতম কাল্ট রোম্যান্টিক কমেডি ছবি। গীত এবং আদিত্যর জুটি সেই সময় দারুণ জনপ্রিয় হয়। দর্শকদের থেকে ব্যাপক সাড়া পায় এই ছবি। অনেকেই যখন এই ছবির সিক্যুয়েল আসবে শুনেছিলেন ভীষণ খুশি হয়েছিলেন। কিন্তু তাঁদের জন্য দুঃসংবাদ যে আপাতত এমন কিছু ঘটছে না।