• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

নির্বাচনে আবর্জনা নতুন ইস্যুতে আপের, জিতলে 5 বছরে দিল্লি পরিষ্কার : কেজরিওয়াল

দিল্লি, ২৭ অক্টোবর– দিল্লি নির্বাচনে নতুন ঘোষণা মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের। বৃহস্পতিবার দিল্লির গাজিপুর ল্যান্ডফিল সাইট পরিদর্শন করতে যান আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল। সেখানে তিনি আসন্ন এমসিডি নির্বাচন আবর্জনা ইস্যুকে প্রাধান্য দিয়ে বলেন,  তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তার দল আপ নাগরিক সংস্থার নির্বাচনে জয়ী হলে পাঁচ বছরের মধ্যে দিল্লি পরিষ্কার করবে। কেজরিওয়ালের সফরের আগে, গাজিপুর ল্যান্ডফিল

দিল্লি, ২৭ অক্টোবর– দিল্লি নির্বাচনে নতুন ঘোষণা মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের। বৃহস্পতিবার দিল্লির গাজিপুর ল্যান্ডফিল সাইট পরিদর্শন করতে যান আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল। সেখানে তিনি আসন্ন এমসিডি নির্বাচন আবর্জনা ইস্যুকে প্রাধান্য দিয়ে বলেন,  তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তার দল আপ নাগরিক সংস্থার নির্বাচনে জয়ী হলে পাঁচ বছরের মধ্যে দিল্লি পরিষ্কার করবে। কেজরিওয়ালের সফরের আগে, গাজিপুর ল্যান্ডফিল সাইট এবং সেদিকে যাওয়ার রাস্তাগুলিতে বিজেপি সমর্থকদের বিক্ষোভ দেখার মত ছিল। এদিন বিজেপি সমর্থকরা কালো পতাকা দেখিয়ে আপ এবং অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে স্লোগান দিতে থাকে । অন্যদিকে বিজেপির বিক্ষোভের বিরুদ্ধে আপ কর্মীদের স্লোগান দিতে দেখা যায় । উভয় পক্ষের বিক্ষোভের কারণে গাজিপুরের কাছে দিল্লি-উত্তরপ্রদেশ সীমান্তের দিকে যাওয়ার রাস্তাগুলিতে তীব্র যানজটের সৃষ্টি হয় ।

ল্যান্ডফিল সাইটে মিডিয়াকে সম্বোধন করে, কেজরিওয়াল অভিযোগ করেছেন যে বিজেপি তার 15 বছরের শাসনে দিল্লির তিনটি পূর্ববর্তী পৌর কর্পোরেশন তিনটি আবর্জনার পাহাড় দিয়েছে এবং পুরো শহরকে বর্জ্য দিয়ে পূর্ণ করেছে।