ব্যাঙ্ক প্রতারণায় ইডির হাতে গ্রেফতার মুম্বাই ব্যবসায়ী 

মুম্বাই,৩১ মার্চ — কলকাতায় ইডির হাতে গ্রেফতার ব্যবসায়ী কৌশিক নাথ।  ২০১৩-তে ব্যাঙ্ক প্রতারণা মামলায়  ইডির হাতে গ্রেফতার হয় এই মুম্বইয়ের ব্যবসায়ী। কৌশিকের বিরুদ্ধে কলকাতা, অসম ও মুম্বই পুলিশে আগেই দায়ের ছিল মামলা। কৌশক নাথকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। তার পর তাঁকে হেফাজতে নিয়েছিল অসম পুলিশ। ২০১৮-তে মুম্বইয়ে ব্যাঙ্ক প্রতারণা মামলায় মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হয় কৌশিক নাথ। এই প্রতারণায় ব্যবসায়ীর সঙ্গে আর কেউ জড়িয়ে আছেন কিনা তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। আজ কৌশিক নাথকে তোলা হবে ব্যাঙ্কশাল আদালতে।

মুম্বইয়ে হাওয়ালা সংক্রান্ত একটি মামলার সূত্র ধরে মঙ্গলবার সল্টলেকে ২ ব্যবসায়ীর বাড়িতে তল্লাশি চালায় ইডি। সূত্রের খবর, ওই ব্যবসায়ীদের ঘনিষ্ঠ ছিলেন ২ চার্টার্ড অ্যাকাউনটেন্ট । সেই সূত্রে ধরেই বুধবার, রমেশ আগরওয়াল ও তাঁর ভাইয়ের ফ্ল্যাটে পৌঁছে যান ইডি আধিকারিকরা।

যশোর রোডের ফ্ল্যাটে প্রায় দেড় ঘণ্টা তল্লাশি চলে। বাজেয়াপ্ত করা হয় বেশ কিছু নথি। তারপর গুরুসদয় রোডে আরেকটি ফ্ল্যাটে গেলে, সেখানে রমেশ আগরওয়ালের দেখা পান ইডি আধিকারিকরা। সূত্রের খবর, ওই চার্টার্ড অ্যাকাউন্ট্য়ান্টের বয়ান রেকর্ড করা হয়। ওই ফ্ল্যাট থেকেও বাজেয়াপ্ত করা হয় কিছু গুরুত্বপূর্ণ নথি।