রেস্তোরাঁয় খেতে বসা যুবকের হাত কেটে সঙ্গে নিয়ে পালাল দুষ্কৃতীরা 

চন্ডিগড়, ১০ জানুয়ারি– রেস্ট্রুরেন্টে বসে খাওয়ার সময়ই যুবকের ওপর চড়াও হয়ে তার হাত কেটে  সঙ্গে নিয়ে পালাল দুষ্কৃতীরা। 

বর্বরোচিত ঘটনাটি ঘটেছে সোমবার হরিয়ানার কুরুক্ষেত্রে । আহত যুবকের নাম জুগনু। পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার এক তরুণীর সঙ্গে কুরুক্ষেত্র এলাকায় একটি রেস্তোরাঁয় বসে ছিলেন জুগনু। হঠাৎই দুটি গাড়িতে করে ১০-১২ জন দুষ্কৃতী ওই রেস্তোরাঁয় আসে। তাদের প্রত্যেকের মুখ ঢাকা ছিল। জুগনুর উপর চড়াও হয় তারা। একটি ধারালো অস্ত্রের সাহায্যে জুগনুর হাত কেটে নেয় ওই দুষ্কৃতীরা। এরপর কাটা হাত দুটি নিয়ে পালিয়ে যায় তারা। 

ঘটনার পর রক্তাক্ত অবস্থায় সেখানেই লুটিয়ে পড়েন জুগনু। তাঁকে উদ্ধার করে লোকনায়ক জয়প্রকাশ হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাঁকে চণ্ডীগড়ের একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয় বলে জানিয়েছে পুলিশ।


পুলিশকে জুগনু জানিয়েছে, সঞ্জু রানা নামে একজন মদ ব্যবসায়ীর সঙ্গে পুরনো শত্রুতা ছিল জুগনুর।
এমনকী, সঞ্জুকে খুনের চেষ্টার মামলায় ২০২০ সালে গ্রেফতার হয়েছিল জুগনু নিজেও। ওই ব্যবসায়ীকে উদ্দেশ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি চালিয়েছিল সে, যাতে আহত হয়েছিল সঞ্জু। বর্তমানে জামিনে মুক্ত রয়েছে জুগনু। এই ঘটনার পিছনে সঞ্জু রানার হাত রয়েছে বলে অনুমান পুলিশের।