• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

প্রেমজনিত কারণে  নাবালক খুন, রণক্ষেত্র মগরা

হুগলি,২৮ নভেম্বর — প্রেম যে কোনো বাঁধন মানে না ।আর সেই প্রেমের কারণেই প্রাণের বলি দিতে হলো মাত্র বছর ১৭ এর এক কিশোরকে।পরিবারের অমত থাকা সত্ত্বেও মেয়ের সঙ্গে সেই কিশোরের প্রেমের সম্পর্ক মেনে নেয়নি পরিবার।তার জেরেই বলি হল ১৭ বছরের কিশোর ।এমনই অভিযোগে সোমবার ধুন্ধুমার বাঁধল মগরায় । কে জানতো যে প্রেম করার মাসুল তাকে

হুগলি,২৮ নভেম্বর — প্রেম যে কোনো বাঁধন মানে না ।আর সেই প্রেমের কারণেই প্রাণের বলি দিতে হলো মাত্র বছর ১৭ এর এক কিশোরকে।পরিবারের অমত থাকা সত্ত্বেও মেয়ের সঙ্গে সেই কিশোরের প্রেমের সম্পর্ক মেনে নেয়নি পরিবার।তার জেরেই বলি হল ১৭ বছরের কিশোর ।এমনই অভিযোগে সোমবার ধুন্ধুমার বাঁধল মগরায় ।

কে জানতো যে প্রেম করার মাসুল তাকে নিজের প্রাণ দিয়ে গুনতে হবে ! গত ১৪ নভেম্বর থেকে  নিখোঁজ ছিল সতেরো বছরের ওই নাবালক।ওই দিন গভীর রাতে মগরায় রেল লাইনের ধার থেকে তার দেহ উদ্ধার করে ব্যান্ডেল জিআরপি। এদিকে চিন্তিত পরিবার দিনভর ছেলেকে না পেয়ে ওই রাতেই মগরা থানার দ্বারস্থ হয়েছিল । সেখানে নিখোঁজের অভিযোগও দায়ের হয়েছিল।এতদিন ছেলের ফেরার আশায় দিন গুনেছেন তাঁরা।


শেষমেশ ১৪ দিনের মাথায় সোমবার ইমামবাড়া হাসপাতালে মর্গে নাবালকের দেহ শনাক্ত করল তাঁর পরিবার।আর তারপরেই উত্তপ্ত হয়ে ওঠে ইমামবাড়া হাসপাতাল চত্বর। নাবালকের বাড়ির লোকের অভিযোগ,একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে রাজি ছিল না মেয়েটির পরিবার। আর সেই কারণে তারা খুন করে তাদের ছেলেকে ।প্রেমিকার বাবাই খুন করে তাকে। তারপরেই মগরার কৃষ্ণদাস কলোনিতে প্রেমিকার বাড়িতে চড়াও হয় নাবালকের পরিবারের লোকজন ও এলাকাবাসী। মেয়েটির পরিজনদের বাড়ি থেকে বার করে মারধর শুরু করে তারা। মগরা থানায় পুলিশ উদ্ধার করতে গিয়ে বাধার মুখে পড়ে।জনতার সঙ্গে শুরু হয় খণ্ডযু্দ্ধ।এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।