• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

জাতীয় পতাকা উড়িয়ে জঙ্গির পরিবারই জানাবে ”ভারতীয় হিসেবে আমরা গর্বিত’

জম্মু-কাশ্মীর, ১৩ আগস্ট– প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘হর ঘর তেরঙা’ কর্মসূচীতে সাড়া দিয়েছেন তাঁরাও। আর এখানেই হার লস্কর জঙ্গির। কারণ কোনো ভয়-ডর না করেই লস্কর জঙ্গির পরিবার জানিয়েছে ‘ভারতীয় হিসেবে আমরা গর্বিত। অবশ্যই জাতীয় পতাকা উত্তোলন করব’।  জম্মু-কাশ্মীরে এক লস্কর জঙ্গির পরিবারের সদস্যদের এই সিদ্ধান্ত প্রমান করে যে দেশের ভালোবাসার কাছে সব ভয়ই খাটো । জঙ্গি

জম্মু-কাশ্মীর, ১৩ আগস্ট–
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘হর ঘর তেরঙা’ কর্মসূচীতে সাড়া দিয়েছেন তাঁরাও। আর এখানেই হার লস্কর জঙ্গির। কারণ কোনো ভয়-ডর না করেই লস্কর জঙ্গির পরিবার জানিয়েছে ‘ভারতীয় হিসেবে আমরা গর্বিত। অবশ্যই জাতীয় পতাকা উত্তোলন করব’।  জম্মু-কাশ্মীরে এক লস্কর জঙ্গির পরিবারের সদস্যদের এই সিদ্ধান্ত প্রমান করে যে দেশের ভালোবাসার কাছে সব ভয়ই খাটো । জঙ্গি পরিবারের সদস্যরা বলছেন, স্বাধীনতা দিবসের দিনে জাতীয় পতাকা উত্তোলন করে শ্রদ্ধা জানাবেন তাঁরা।

এই পরিবারের সদস্য খুবেইর বহু আগেই লস্কর-ই-তৈবা দলে যোগ দেয়। জঙ্গি মডিউলের সঙ্গেই ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে। খুবেইর সন্ত্রাসমূলক কাজকর্ম করলেও তার পরিবার সেই কাজে জড়িত নয়। খুবেইরের ভাই শামাস দিন চৌধুরি এবং নাজাব দিন চৌধুরি জানিয়েছেন, ভারতীয় হিসেবে তাঁরা গর্বিত। সরকারের তরফে স্বাধীনতা উপলক্ষে এই কর্মসূচির ডাক দেওয়ায় তাঁরা খুশি। জাতীয় পতাকার সম্মান রাখবেন তাঁরাও।