• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

অক্সিজেন সাপোর্টে ‘দু’সপ্তাহে দু’বার’ কোভিড আক্রান্ত ললিত মোদি 

মুম্বাই, ১৪ ডিসেম্বর– করোনায় আক্রান্ত আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদি । গত সপ্তাহে তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। ললিতকে রাখা হয়েছে অক্সিজেন সাপোর্টে। করোনা আক্রান্ত হওয়ার কথা নিজেই ইনস্টাগ্রামে জানিয়েছেন ললিত। গত দু’সপ্তাহে দু’বার করোনায় সংক্রমিত হয়েছেন বলে জানিয়েছেন তিনি। ভুগছেন নিউমোনিয়ায়। ইনস্টাগ্রামে ললিত লিখেছেন, তাঁর ইনফ্লুয়েঞ্জাও হয়েছে। মেক্সিকোয় ছিলেন ললিত। সেখানেই চলছিল চিকিৎসা।

মুম্বাই, ১৪ ডিসেম্বর– করোনায় আক্রান্ত আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদি । গত সপ্তাহে তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। ললিতকে রাখা হয়েছে অক্সিজেন সাপোর্টে।

করোনা আক্রান্ত হওয়ার কথা নিজেই ইনস্টাগ্রামে জানিয়েছেন ললিত। গত দু’সপ্তাহে দু’বার করোনায় সংক্রমিত হয়েছেন বলে জানিয়েছেন তিনি। ভুগছেন নিউমোনিয়ায়। ইনস্টাগ্রামে ললিত লিখেছেন, তাঁর ইনফ্লুয়েঞ্জাও হয়েছে। মেক্সিকোয় ছিলেন ললিত। সেখানেই চলছিল চিকিৎসা। পরে এয়ার অ্যাম্বুল্যান্সে তাঁকে লন্ডনে আনা হয়েছে।

গত বছর বলিউড অভিনেত্রী তথা প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের সঙ্গে ললিতের প্রেমের সম্পর্ক ঘিরে হইচই পড়ে যায়। ইনস্টাগ্রামে বঙ্গললনার সঙ্গে একাধিক ছবি পোস্ট করে তাঁদের সম্পর্কের ব্যাপারে সিলমোহর দেন ললিত। তবে তার কিছু দিনের মধ্যেই জল্পনা ছড়ায় যে, সুস্মিতা এবং ললিতের মধ্যে বিচ্ছেদ হয়েছে। তবে এ নিয়ে তাঁরা কেউই মুখ খোলেননি।

ললিতের অসুস্থতার খবরে ইনস্টাগ্রামে ‘কমেন্ট’ করে আরোগ্য কামনা করেছেন সুস্মিতার ভাই রাজীব সেন। তিনি লিখেছেন, ‘‘তোমার দ্রুত আরোগ্য কামনা করছি ললিত। শক্ত থাকো।’’ প্রাক্তন ক্রিকেটার হরভজন সিংহও ললিতের আরোগ্য কামনা করেছেন।