• facebook
  • twitter
Monday, 16 September, 2024

৭০ বছর বয়সে তৃতীয় বার বিয়ের পিঁড়িতে হাল্ক 

ওয়াশিংটন: ৭০ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসেছেন মার্কিন প্রাক্তন পেশাদার রেসলার এবং হলিউড অভিনেতা হাল্ক হোগান। ৪৫ বছর বয়সী স্কাই ডেইলি তাঁর বর্তমান স্ত্রী। এটি কিংবদন্তি এই রেসলারের তৃতীয় বিয়ে। প্রতিবেদন অনুযায়ী, শুক্রবার ফ্লোরিডায় চুপিসারে চার্চে বিয়ে সারেন হাল্ক হোগান ও স্কাই ডেইলি। পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন হাল্ক ও স্কাই। তবে বিয়েতে

ওয়াশিংটন: ৭০ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসেছেন মার্কিন প্রাক্তন পেশাদার রেসলার এবং হলিউড অভিনেতা হাল্ক হোগান। ৪৫ বছর বয়সী স্কাই ডেইলি তাঁর বর্তমান স্ত্রী। এটি কিংবদন্তি এই রেসলারের তৃতীয় বিয়ে।

প্রতিবেদন অনুযায়ী, শুক্রবার ফ্লোরিডায় চুপিসারে চার্চে বিয়ে সারেন হাল্ক হোগান ও স্কাই ডেইলি। পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন হাল্ক ও স্কাই। তবে বিয়েতে উপস্থিত ছিলেন না হাল্ক হোগানের ৩৫ বছর বয়সী কন্যা ব্রুক।

বিয়েতে হাল্ক হোগান একটি কালো রঙের টাক্সেডো ও মাথায় ব্যান্ডানা পরেছেন। আর ডেইলি সাদা রঙের চাকচিক্যময় গাউন পরেছেন। স্কাই ডেইলি পেশায় একজন শরীরচর্চার প্রশিক্ষক ও হিসাবরক্ষক। 

এরআগে চলতি বছরের জুলাই মাসে তারা দু’জনে এনগেজমেন্ট করেছিলেন। সে সময় হাল্ক ছয় ক্যারেটের ডায়মন্ড রিং দিয়ে ডেইলিকে ফ্লোরিডায় একটি রেস্টুরেন্টে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। ওই আংটিটির দাম ছিল প্রায় এক লাখ মার্কিন ডলার।

প্রায় এক বছর আগে দ্বিতীয় স্ত্রী জেনিফার ম্যাকড্যানিয়েলের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হাল্ক হোগানের। এরপরেই স্কাই ডেইলির সঙ্গে সম্পর্কে জড়ান এই রেসলার। দ্বিতীয় স্ত্রী জেনিফারের সঙ্গে প্রায় ১১ বছর সংসার করেছিলেন তিনি। দম্পতির দুই সন্তান। অন্যদিকে হাল্কের মতোই স্কাই ডেইলিরও এটি তৃতীয় বিয়ে। তার নয় বছর বয়সী এক মেয়ে এবং ১৪ ও ১৬ বছর বয়সী দুই পুত্র সন্তান রয়েছে।

হাল্ক হোগান রেসলার হিসেবে বিশ্বে বেশ পরিচিত মুখ। তার আসল নাম টেরি বোলিয়া। ১৯৮০ এর দশকে জনপ্রিয় রেসলারদের মধ্যে হাল্ক অন্যতম। অনেকে তাকে বিশ্বের সর্বকালের অন্যতম সেরা রেসলারদের একজন বলে বিবেচিত।