• facebook
  • twitter
Monday, 16 September, 2024

দীপাবলির রাতে দুর্গাপুরে গণধর্ষণ গ্রেফতার ৪

দুর্গাপুর,২৬ অক্টোবর — দীপাবলি সবার জীবনে খুশির আলো নিয়ে আসে।কিন্তু দুর্গাপুর নিবাসি এই মহিলার জীবনে দীপাবলির সময়ে নেমে এল অন্ধকার।জানা যায় চারজন মিলে এই মহিলাকে গণধর্ষণ করে দুর্গাপুরে ! ঘটনায় ইতিমধ্যেই চার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এই নৃশংস কাণ্ডটি ঘটেছে দুর্গাপুর থানার জব্বর পল্লী এলাকায়। আজ অভিযুক্তদের দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করা হয়। সেখানে ধৃতদের

দুর্গাপুর,২৬ অক্টোবর — দীপাবলি সবার জীবনে খুশির আলো নিয়ে আসে।কিন্তু দুর্গাপুর নিবাসি এই মহিলার জীবনে দীপাবলির সময়ে নেমে এল অন্ধকার।জানা যায় চারজন মিলে এই মহিলাকে গণধর্ষণ করে দুর্গাপুরে ! ঘটনায় ইতিমধ্যেই চার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এই নৃশংস কাণ্ডটি ঘটেছে দুর্গাপুর থানার জব্বর পল্লী এলাকায়। আজ অভিযুক্তদের দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করা হয়। সেখানে ধৃতদের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে পুলিশ।

সূত্রের খবর, দীপাবলির দিন বাড়ি ফাঁকা থাকার সুযোগে নিয়ে সেখানে আসে অভিযুক্তরা।এরপর জোর করে ওই মহিলাকে তুলে নিয়ে যায় জব্বর পল্লীর জঙ্গলে। সেখানেই ওই মহিলাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।জানা গেছে, ধৃতদের নাম ষষ্ঠী বাউড়ি, অভিজিৎ বাউড়ি, অর্জুন বাউড়ি ও মানু মাসারক হোসেন।এদিকে পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দুর্গাপুর থানার পুলিশ। তাঁরাই সেই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আজ তাদের পুলিশি হেফাজত চেয়ে দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হয়।  

 .