• facebook
  • twitter
Monday, 16 September, 2024

পার্কিং লটে পরকীয়া ধরে ফেলায় স্ত্রীকে পিষে মারার চেষ্টা প্রযোজকের

মুম্বাই, ২৭ অক্টোবর– শুধু পরকীয়া করেই ক্ষান্ত হননি এক প্রযোজক। স্ত্রী দেখে ফেলে তাকে গাড়িতে পিষে মারারও চেষ্টা করেন তিনি। সেই ঘটনার মর্মান্তিক ছবি ধরা পড়েছে পার্কিং লটে থাকা সিসিটিভি ফুটেজে। অভিযুক্ত প্রযোজক কমল কিশোর মিশ্র । প্রযোজক স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের বধূর। ভাইরাল হওয়া ওই সিসিটিভি ফুটেজে একটি সাদা রংয়ের গাড়ি দেখা গিয়েছে।

মুম্বাই, ২৭ অক্টোবর– শুধু পরকীয়া করেই ক্ষান্ত হননি এক প্রযোজক। স্ত্রী দেখে ফেলে তাকে গাড়িতে পিষে মারারও চেষ্টা করেন তিনি। সেই ঘটনার মর্মান্তিক ছবি ধরা পড়েছে পার্কিং লটে থাকা সিসিটিভি ফুটেজে। অভিযুক্ত প্রযোজক কমল কিশোর মিশ্র । প্রযোজক স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের বধূর।

ভাইরাল হওয়া ওই সিসিটিভি ফুটেজে একটি সাদা রংয়ের গাড়ি দেখা গিয়েছে। গাড়ির আশেপাশে এক মহিলা ঘোরাফেরা করছেন। কিছু বলতে চাইছেন। মুহূর্তের মধ্যে ওই মহিলার উপর দিয়ে গাড়ি চালিয়ে দেওয়া হয়। সব কিছু দেখে একজন নিরাপত্তারক্ষী দৌড়ে যান। এরপরই গাড়িটি মহিলাকে পাশ কাটিয়ে বেরিয়ে যায়। মাত্র ২১ সেকেন্ডেক হাড়হিম করা এই সিসিটিভি ফুটেজ দেখলেই শিউরে উঠছেন প্রায় সকলেই।

জানা গিয়েছে, ওই মহিলা প্রযোজক কমল কিশোর মিশ্রর স্ত্রী। তিনি মুম্বইয়ের পশ্চিম আন্ধেরিতে প্রযোজক স্বামীর সঙ্গে থাকেন। সম্প্রতি প্রযোজক অন্য তরুণীর সঙ্গে পরকীয়ায় জড়ান। আর তারপর থেকেই দাম্পত্য সম্পর্ক উষ্ণতা হারায়। গত ১৯ অক্টোবর সন্দেহের বশে স্বামীর পিছু ধাওয়া করেন মহিলা। ওই পার্কিং লটে পৌঁছন। আর তারপরই এই ঘটনায়। 

এই ঘটনায় আম্বোলি থানায় প্রযোজক স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই মহিলা। ভারতীয় দণ্ডবিধির ২৭৯, ৩৩৭ ধারায় মামলা রুজু হয়েছে। ঘটনার তদন্ত চলছে বলেই দাবি পুলিশের। তবে প্রযোজকের কোনও খোঁজ এখনও পাওয়া যায়নি।