• facebook
  • twitter
Monday, 16 September, 2024

দিল্লি যাত্রার মুখে অনুব্রতকন্যা সুকন্যাকে, মুখোমুখি জেরায় প্রস্তুত ইডি 

দিল্লি, ১০ মার্চ– ফের অনুব্রত মণ্ডল কন্যা সুকন্যাকে দিল্লিতে তলব করল ইডি। শুধু সুকন্যা নয় তাঁর সঙ্গে অনুব্রত ঘনিষ্ঠ মোট ১২ জনকে তলব করা হয়েছে বলে খবর। মনে করা হচ্ছে তাঁদের অনুব্রতর মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে। পেশায় স্কুল শিক্ষিকা অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যার চাকরি জীবন নিয়ে বহু জল গড়িয়েছে। যদিও শেষ পর্যন্ত সেই সমস্যার সমাধান

দিল্লি, ১০ মার্চ– ফের অনুব্রত মণ্ডল কন্যা সুকন্যাকে দিল্লিতে তলব করল ইডি। শুধু সুকন্যা নয় তাঁর সঙ্গে অনুব্রত ঘনিষ্ঠ মোট ১২ জনকে তলব করা হয়েছে বলে খবর। মনে করা হচ্ছে তাঁদের অনুব্রতর মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে।

পেশায় স্কুল শিক্ষিকা অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যার চাকরি জীবন নিয়ে বহু জল গড়িয়েছে। যদিও শেষ পর্যন্ত সেই সমস্যার সমাধান হয়েছে। কিন্তু অনুব্রতর গ্রেফতারির পর আর স্কুলমুখো হননি সুকন্যা মণ্ডল। তথ্য বলছে আগেও তিনি স্কুলে যেতেন না। সব মিলিয়ে ফুরিয়েছে ছুটি। যার জেরে বন্ধ হয়েছে বেতন। এদিকে প্রশ্ন উঠেছে একজন সামান্য স্কুল শিক্ষিকা কীভাবে এত কোটি কোটি টাকার সম্পত্তির মালিক হলেন। ফলে আগেও তাঁকে জেরার মুখে পড়তে হয়েছিল। শুধু তিনি নন, অনুব্রত ঘনিষ্ঠ একাধিক ব্যক্তিকে জেরা করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। 

অনুব্রতর দিল্লি যাত্রার পর তার মেয়ে-সহ যে ১২ জনকে ইডি তলব তাদের মধ্যে কেউ কেউ বিদেশে গা ঢাকা দিয়েছে বলেও খবর। নেপথ্যে বাংলাদেশ যোগের তত্ত্বও খাঁড়া করেছেন কেউ কেউ। শোনা যাচ্ছে, এবার মেয়ে ও বাবা অর্থাৎ সুকন্যা ও অনুব্রতকে মুখোমুখি বসিয়ে জেরা করার সম্ভাবনাও রয়েছে।