নওদার ঘটনার পুনরাবৃত্তি ডোমকলে, তৃণমূল নেতার উপর হামলার অভিযোগ 

মুর্শিদাবাদ ,২৮ নভেম্বর — নদিয়ায় তৃণমূল নেতা খুনের ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের আক্রান্ত আরো এক তৃণমূল নেতা।নওদার পর এবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকলে।তৃণমূল নেতার উপর হামলার ঘটনায় শাসকদলের‌ই দুই কর্মীকে গ্রেফতার করল পুলিশ।রবিবার ডোমকল পুরসভার প্রাক্তন উপ-পুরপ্রধান প্রদীপ চাকী ও তাঁর ছেলে শিলাদিত্য চাকীর উপর হামলা হয়।এই ঘটেনি চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।গুরুতর আহত হয়ে তাঁরা ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি হন ।পরে ওই তৃণমূল নেতাকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়।

এই ঘটনায় তৃণমূল বিধায়ক জাফিকুল ইসলামের দিকে অভিযোগের আঙ্গুল তুলেছেন আক্রান্তের পরিবার।ধৃতদের মধ্যে মকবুল খান ডোমকলের ১১ নম্বর ওয়ার্ডের তৃণমূল ওয়ার্ড সভাপতির দায়িত্বে আছেন। তিনি বিধায়কের ঘনিষ্ঠ বলেও পরিচিত।পরিবার সূত্রের দাবি ,প্রায় দীর্ঘদিন ধরে  তৃণমূল বিধায়ক জাফিকুল ইসলামের সঙ্গে উপ পুরপ্রধান প্রদীপ চাকির বিবাদ রয়েছে।আর এই বিবাদের জেরেই নাকি প্রদীপ চাকির ওপর হামলা চালানো হয়। 

রবিবার দুপুরে বেশ কয়েকজন দুষ্কৃতী লোহার রড, পিস্তল ও বাঁশ নিয়ে হামলা চালায় বলে অভিযোগ।এই ঘটনায় গুরুতর আহত হন প্রদীপ চাকী।এই ঘটনায় পুলিশের কাছে ১১ জনের নামে অভিযোগ দায়ের করা হয়। তারমধ্যে দু’জন গ্রেফতার হল। বাকিদের সন্ধানে তল্লাশি চালাচ্ছে ডোমকল থানার পুলিশ।