• facebook
  • twitter
Monday, 16 September, 2024

ওড়িশার বালেশ্বরে দুর্ঘটনায় পড়ল চেন্নাইগামী করমণ্ডল এক্সপ্রেস

কলকাতা , ২ জুন – ওড়িশার বালেশ্বরে দুর্ঘটনায় পড়ল চেন্নাইগামী করমণ্ডল এক্সপ্রেস। শুক্রবার হাওড়ার শালিমার স্টেশন থেকে দুপুরে ট্রেনটি ছাড়ে।  খবর পেয়েই ঘটনাস্থলের উদ্দেশে রওনা হন  রেলের কর্মীরা। এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন বলে এখনও পর্যন্ত পাওয়া খবরে জানা গেছে। ১২৮৪১ আপ করমণ্ডল এক্সপ্রেস দুপুর ৩ টে ১৫ মিনিট নাগাদ শালিমার স্টেশন থেকে ছাড়ে। পশ্চিম মেদিনীপুরের

কলকাতা , ২ জুন – ওড়িশার বালেশ্বরে দুর্ঘটনায় পড়ল চেন্নাইগামী করমণ্ডল এক্সপ্রেস। শুক্রবার হাওড়ার শালিমার স্টেশন থেকে দুপুরে ট্রেনটি ছাড়ে।  খবর পেয়েই ঘটনাস্থলের উদ্দেশে রওনা হন  রেলের কর্মীরা। এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন বলে এখনও পর্যন্ত পাওয়া খবরে জানা গেছে।
১২৮৪১ আপ করমণ্ডল এক্সপ্রেস দুপুর ৩ টে ১৫ মিনিট নাগাদ শালিমার স্টেশন থেকে ছাড়ে। পশ্চিম মেদিনীপুরের খড়্গপুর স্টেশন ছেড়ে যায় বিকেল সওয়া ৫টা নাগাদ । সন্ধ্যে সাড়ে ৬টা নাগাদ করমণ্ডল এক্সপ্রেস পৌঁছয় বালেশ্বরে। বাহানগা বাজারের কাছে দুর্ঘটনার কবলে পড়ে ২৩ কামরার ট্রেনটি। জানা যাচ্ছে একই লাইনে এসে পড়ে মালগাড়ি, মুখোমুখি সংঘষ হয় করমণ্ডল এক্সপ্রেসের সঙ্গে।  এতে বেলাইন হয়ে পরে করমণ্ডল এক্সপ্রেস।