• facebook
  • twitter
Monday, 16 September, 2024

রানিকুঠির থেকে সোদপুর, সাতসকালে সিবিআইয়ের-ইডির তল্লাশি

কলকাতা, ৫ সেপ্টেম্বর– সাতসকালে শহর এবং শহরতলির একাধিক জায়গায় সিবিআই এবং ইডির হানা। রানিকুঠির এক ব্যবসায়ীর বাড়ি ঝুনঝুনওয়ালা হাউজে সোমবার সকালে কড়া নাড়লেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। ২০২১ সালেই গ্রেফতার করা হয়েছিল ওই ব্যবসায়ীকে। ব্যাঙ্ক থেকে কোটি কোটি টাকা লোন নিয়ে প্রতারণা করার অভিযোগ রয়েছে ওই ব্যবসায়ীর বিরুদ্ধে। তবে জানা গেছে, আজ নতুন কোনও তথ্য

cbi

কলকাতা, ৫ সেপ্টেম্বর– সাতসকালে শহর এবং শহরতলির একাধিক জায়গায় সিবিআই এবং ইডির হানা। রানিকুঠির এক ব্যবসায়ীর বাড়ি ঝুনঝুনওয়ালা হাউজে সোমবার সকালে কড়া নাড়লেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা।

২০২১ সালেই গ্রেফতার করা হয়েছিল ওই ব্যবসায়ীকে। ব্যাঙ্ক থেকে কোটি কোটি টাকা লোন নিয়ে প্রতারণা করার অভিযোগ রয়েছে ওই ব্যবসায়ীর বিরুদ্ধে। তবে জানা গেছে, আজ নতুন কোনও তথ্য পাওয়া যাওয়ায় রানিকুঠিতে আবার হানা দিয়েছে তদন্তকারীদের একটি দল।

অন্যদিকে, সোদপুরের রাজেন্দ্রপল্লীতে সুব্রত মালাকার নামে এক ব্যক্তির বাড়িতে হানা দিয়েছেন ইডির আধিকারিকরা। এদিন সকাল ৮টার সময় ব্যাঙ্কের দু’জন কর্মীকে নিয়ে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের ৪ সদস্যের একটি দল পৌঁছে গেছে সোদপুরে। যদিও সুব্রত মালাকার সম্পর্কে বিশেষ কিছু জানায়নি ইডি।