• facebook
  • twitter
Tuesday, 24 September, 2024

অনুব্রত মণ্ডলকে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ

  দিল্লি, ৩ এপ্রিল –  গরু পাচার মামলায় ধৃত অনুব্রত মণ্ডলকে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিল দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত। ওইদিনই আদালতে তোলা হবে অনুব্রত মণ্ডলের হিসাবরক্ষক মণীশ কোঠারিকেও। সোমবার অনুব্রত মণ্ডল হুইলচেয়ারে বসে আদালতে ঢোকেন। তাঁর পরনে ছিল টি-শার্ট এবং ট্রাউজার। আদালতে ঢোকার সময় নিজেই এদিন সাংবাদিকের সঙ্গে কুশল বিনিময় করেন। অনুব্রত জানান,

 

দিল্লি, ৩ এপ্রিল –  গরু পাচার মামলায় ধৃত অনুব্রত মণ্ডলকে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিল দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত। ওইদিনই আদালতে তোলা হবে অনুব্রত মণ্ডলের হিসাবরক্ষক মণীশ কোঠারিকেও। সোমবার অনুব্রত মণ্ডল হুইলচেয়ারে বসে আদালতে ঢোকেন। তাঁর পরনে ছিল টি-শার্ট এবং ট্রাউজার। আদালতে ঢোকার সময় নিজেই এদিন সাংবাদিকের সঙ্গে কুশল বিনিময় করেন। অনুব্রত জানান, তাঁর শরীর ভাল নেই। বুকে ব্যথা এবং শ্বাসকষ্টের সমস্যা রয়েছে। সাংবাদিকরা তাঁকে পরিবারের উদ্দেশে কিছু বলতে চান কিনা প্রশ্ন করলে তিনি বলেন, “জামিন পেলে ভাল হয়।”

গত শনিবার দিল্লির  দ্বারকায় গুলিবিদ্ধ হয়ে খুন হন এক আইনজীবী। তারই প্রতিবাদে সোমবার দিল্লির সব নিম্ন আদালতে ধর্মঘট ডেকেছে নিউ দিল্লি বার অ্যাসোসিয়েশন। ফলে রাউস অ্যাভিনিউ আদালতে বিচারক রঘুবীর সিংয়ের এজলাসে অনুব্রত মণ্ডলের শুনানিতে কোনও আইনজীবী ছিলেন না  তাঁকে ফের ১২ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। আগামী ১৫ এপ্রিল অনুব্রতকে ফের আদালতে পেশ করা হবে। ওইদিনই আদালতে তোলা হবে অনুব্রতর হিসাবরক্ষক মণীশ কোঠারিকেও।