• facebook
  • twitter
Friday, 20 September, 2024

স্ত্রীকে গুলি করে নিজেও আত্মঘাতী সেনা আধিকারিক 

চন্ডিগড়,৯ জানুয়ারী — পরিবারে কলহের জেরে স্ত্রীকে গুলি করে খুন করার পর আত্মঘাতী ভারতীয় সেনার এক আধিকারিক। রবিবার রাতে পাঞ্জাবে  ঘটনাটি ঘটেছে। মিলেছে সুইসাইড নোটও। সেনা সূত্রে খবর, মৃত ব্যক্তি ফিরোজপুরে লেফটেন্যান্ট কর্নেল পদে কর্মরত ছিলেন। স্থানীয় সূত্রে খবর, বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা লেগেই থাকত। মাঝে মাঝে সেই অশান্তি চরমেও উঠত।অশান্তির কারণে এই দম্পতি

চন্ডিগড়,৯ জানুয়ারী — পরিবারে কলহের জেরে স্ত্রীকে গুলি করে খুন করার পর আত্মঘাতী ভারতীয় সেনার এক আধিকারিক। রবিবার রাতে পাঞ্জাবে  ঘটনাটি ঘটেছে। মিলেছে সুইসাইড নোটও।

সেনা সূত্রে খবর, মৃত ব্যক্তি ফিরোজপুরে লেফটেন্যান্ট কর্নেল পদে কর্মরত ছিলেন। স্থানীয় সূত্রে খবর, বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা লেগেই থাকত। মাঝে মাঝে সেই অশান্তি চরমেও উঠত।অশান্তির কারণে এই দম্পতি নিয়মিত কাউন্সিলিং করাতেন।  

পুলিশের প্রাথমিক অনুমান, পারিবারিক অশান্তির জেরেই নিজের স্ত্রীকে প্রথমে গুলি করে খুন করেন ওই সেনা আধিকারিক। পরে নিজের সার্ভিস রিভলভার দিয়ে গুলি করে আত্মঘাতী হন। সোমবার সকালে বন্ধ ঘর থেকে দুটি মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহের পাশে একটি সুইসাইড নোটও পাওয়া গেছে। সেখানে ওই সেনা আধিকারিক নিজের স্ত্রীকে খুন করার কথা স্বীকার করেছেন।পাঞ্জাব পুলিশ ও ভারতীয় সেনা এই ঘটনার তদন্ত শুরু করেছে।