• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

হৈমন্তীর পর আর এক তরুণীর নাম সামনে এল নিয়োগ দুর্নীতি মামলায় 

কলকাতা, ৩ মার্চ — নিয়োগ দুর্নীতি মামলায় আবার এক রহস্যময়ীর নাম সামনে চলে এল। সোমা চক্রবর্তী নামে এই মহিলাকে ইতিমধ্যেই তদন্তকারীদের  জেরার মুখোমুখি হতে হয়েছে। ধৃত যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের নথি যাচাই করতে গিয়ে এই নাম উঠে এসেছে। নিয়োগ দুর্নীতিকাণ্ডে হুগলির বলাগড়ের যুব তৃণমূল নেতা কুন্তলের ব্যাঙ্ক-সহ বিভিন্ন নথি খতিয়ে দেখতে শুরু করেছেন ইডি

কলকাতা, ৩ মার্চ — নিয়োগ দুর্নীতি মামলায় আবার এক রহস্যময়ীর নাম সামনে চলে এল। সোমা চক্রবর্তী নামে এই মহিলাকে ইতিমধ্যেই তদন্তকারীদের  জেরার মুখোমুখি হতে হয়েছে। ধৃত যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের নথি যাচাই করতে গিয়ে এই নাম উঠে এসেছে।

নিয়োগ দুর্নীতিকাণ্ডে হুগলির বলাগড়ের যুব তৃণমূল নেতা কুন্তলের ব্যাঙ্ক-সহ বিভিন্ন নথি খতিয়ে দেখতে শুরু করেছেন ইডি আধিকারিকরা। আর সেই নথি খতিয়ে দেখতে গিয়েই সোমার নাম উঠে এসেছে। ইডি সূত্রে খবর, ২০২০ সাল থেকে সোমা নামে জনৈক ওই মহিলার সঙ্গে কুন্তলের বেশ কয়েক বার অর্থ লেনদেন হয়েছিল।

২০২২ সালের জুলাই মাস নাগাদ  নিয়োগ দুর্নীতির অভিযোগে গ্রেফতার হন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তাঁর পাশাপাশি গ্রেফতার করা হয় পার্থ ‘ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়কে। যদিও অর্পিতাকে ‘রহস্যময়ী’ বলা যায় না। কারণ টলিউডের প্রথম সারির নায়কদের কয়েকটি ছবিতে মুখ দেখিয়েছিলেন অর্পিতা। এরপরেই সামনে আসে হৈমন্তী গাঙ্গুলির নাম। কুন্তলই হৈমন্তীর নাম বলে বোমা ফাটায়। এবার এলো সোমা চক্রবর্তীর নাম।