• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

২৮ বছরেই টুকরো-টুকরো নক্ষত্র  

মাত্র ২৮ বছর বয়েস। হংকংয়ের নক্ষত্র বলা চলে মডেল কাম অভিনেত্রী অ্যাবি চোই কে। তারই এমন পরিণতি, শিউরে ওঠার মত। মৃত্যুর পরিণতির সঙ্গে তুলনা করা যায় দিল্লির শ্রদ্ধা হত্যার সঙ্গে। নৃশংস ভাবে হত্যার পর তার প্রাক্তন স্বামী এবং শ্বশুর-শাশুড়ি নাকি তার দেহ টুকরো করে হাত-পা রাখে ফ্রিজে। মাথাটি পাওয়া যায় রান্নার পাত্রে। এই খুনের সঙ্গে

মাত্র ২৮ বছর বয়েস। হংকংয়ের নক্ষত্র বলা চলে মডেল কাম অভিনেত্রী অ্যাবি চোই কে। তারই এমন পরিণতি, শিউরে ওঠার মত। মৃত্যুর পরিণতির সঙ্গে তুলনা করা যায় দিল্লির শ্রদ্ধা হত্যার সঙ্গে। নৃশংস ভাবে হত্যার পর তার প্রাক্তন স্বামী এবং শ্বশুর-শাশুড়ি নাকি তার দেহ টুকরো করে হাত-পা রাখে ফ্রিজে। মাথাটি পাওয়া যায় রান্নার পাত্রে।

এই খুনের সঙ্গে জড়িত অভিযোগে অ্যাবি চোই-এর প্রাক্তন স্বামী অ্যালেক্স কোয়াং, তার বাবা কোং কাউ এবং তার ভাই অ্যান্টনি কোংয়কে গ্রেফতার করেছে হংকং পুলিশ। মডেলের মা জেনি লি-র অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের জামিন অযোগ্য ধারায় গ্রেফতার করা হয়। 

জানিয়ে রাখি চোই ইনস্টাগ্রামে এতটাও বিখ্যাত যে তার ১ লাখের বেশি ফলোয়ার্স আছে। ইনস্টাগ্রামেই চোই ১৯ ফেব্রুয়ারী নিজের শেষ ছবিটি পোস্ট করেন। তারপর ২১ ফেব্রুয়ারি থেকেই চোই নিখোঁজ হন।
শুক্রবার, চিনের সীমান্ত থেকে প্রায় ৩০ মিনিটের দূরত্বে হংকংয়ের শহরতলির অংশ লুং মেই সুয়েনের কোয়াং কাউ-এর ভাড়া করা একটি বাড়িতে একটি ফ্রিজে পুলিশ তার দেহের টুকরোগুলি খুঁজে পায়।
রবিবার পুলিশ জানিয়েছে, বাড়ির রান্নার পাত্রে যে মাথার খুলিটি পাওয়া গেছে সেটি চোইয়ের বলে বিশ্বাস। কর্মকর্তারা মাথার খুলির ডানদিকে একটি ছিদ্র পেয়েছে। যা থেকে বোঝা যায় যে, তাকে মারাত্মক আক্রমণ করা হয়েছিল।
জানা গেছে, চোই এর প্রাক্তন স্বামী এবং তার পরিবারের সাথে কয়েক মিলিয়ন হংকং ডলারের আর্থিক বিরোধ ছিল।
চোইয়ের বন্ধু বার্নার্ড চেং বলেছেন তার চারটি সন্তান রয়েছে, দুই ছেলের বয়স ১০ এবং ৩ বছর, এবং দুই মেয়ের বয়স ৮ এবং ৬ বছর।