দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা এক আইনজীবীর

কলকাতা, ১১ মার্চ — গত মাসেই দ্বিতীয় হুগলি সেতুর আত্মহত্যার ঘটনার রেষ কাটতে না কাটতেই আর একটি ঘটনা প্রকাশ্যে এলো।শনিবার সকালে দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ দিয়ে আবার আত্মহত্যার চেষ্টা করলেন ২৫ বছরের এক যুবক।তিনি পেশায় আইনজীবী বলে পুলিশ সূত্রে খবর। তাঁর খোঁজে শুরু হয়েছে উদ্ধারকাজ। গত মাসে এই সেতু থেকে ঝাঁপ দিয়েছিলেন এক যুবক। পরে তাঁর দেহ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে খবর, শনিবার সকাল সাড়ে ৮টা নাগাদ বিদ্যাসাগর সেতুতে বাইকে করে যাচ্ছিলেন মহম্মদ আরিফ আনসারি নামে এক যুবক। সেতুতে ওঠার পর বাইক থামান তিনি। তার পরই সেতুর ধারে গিয়ে রেলিং ধরে কিছু ক্ষণ ঝুলন্ত অবস্থায় ছিলেন। যুবককে এই অবস্থায় দেখে তাঁকে আটকানোর চেষ্টা করেন প্রত্যক্ষদর্শীরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় হেস্টিংস থানার পুলিশ।ওই যুবককে বোঝানোর চেষ্টা চালায় পুলিশ।কিন্তু তাতে কোনো লাভ হয়নি। শেষে যুবক জলে ঝাঁপ দেয়।যুবক জীবিত না মৃত সেই সম্পর্কে প্রতিবেদন লেখা পর্যন্ত  সঠিক এখনো জানা  যায় নি।

 প্রাথমিক ভাবে পুলিশের অনুমান পারিবারিক অশান্তির কারণেই ওই যুবক এমন কাণ্ড ঘটিয়েছেন।  শুক্রবার রাতে স্ত্রীর সঙ্গে যুবকের ঝামেলা বেধেছিল বলে সন্দেহ পুলিশের।