• facebook
  • twitter
Friday, 18 October, 2024

বিবাদের জেরে ঘর পুড়লো এক বিজেপি কর্মী

হুগলি,১৭ ডিসেম্বর — তৃণমূল বিজেপির বিবাদে মাঝরাতে আগুন লাগল জেলার এক বিজেপি কর্মীর বাড়িতে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাটি ঘটেছে শ্রীরামপুরের সিমলা কালীতলার উত্তর মণ্ডলপাড়া এলাকায়। শুক্রবার মধ্যরাতে বিজেপি কর্মী প্রবীর বৈদ্যর বাড়িতে আগুন লাগে। ওই বিজেপি কর্মী জানান, রাত ১২ টা নাগাদ বাড়ির সদস্যরা ঘুমিয়ে পড়ার পর বাড়িতে আগুন লাগে। জমি নিয়ে দীর্ঘদিন

হুগলি,১৭ ডিসেম্বর — তৃণমূল বিজেপির বিবাদে মাঝরাতে আগুন লাগল জেলার এক বিজেপি কর্মীর বাড়িতে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাটি ঘটেছে শ্রীরামপুরের সিমলা কালীতলার উত্তর মণ্ডলপাড়া এলাকায়। শুক্রবার মধ্যরাতে বিজেপি কর্মী প্রবীর বৈদ্যর বাড়িতে আগুন লাগে। ওই বিজেপি কর্মী জানান, রাত ১২ টা নাগাদ বাড়ির সদস্যরা ঘুমিয়ে পড়ার পর বাড়িতে আগুন লাগে। জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চলছে তাঁদের।বাড়িতে আগুন লাগার ঘটনায় বিজেপি কর্মী তৃণমূলের লোকজনদের দায়ী করছেন। বাড়িতে আগুন লাগার ঘটনায় প্রবীর বৈদ্য তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে আঙুল তুলেছেন। তিনি আরও বলেন , “বগটুইয়ের মতোই ঘুমের মধ্যে আমার পরিবারের সকলকে পুড়িয়ে মারার চক্রান্ত করা হয়েছিল।”

আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে আসে শ্রীরামপুর থানার পুলিশ। সাথে সাথে খবর দেওয়া হয় দমকলে। দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ওই বিজেপি কর্মীর বাড়ির একাংশ আগুনে ভস্মীভূত হয়ে গিয়েছে। এই ঘটনায় বিজেপির যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল ।