আমেদাবাদে গাড়ি পিষে দিল ৯ জনকে, আহত ১০ 

আমেদাবাদ, ২০ জুলাই – দুর্ঘটনার কবলে পড়েছিল একটি গাড়ি। রাতে সেই দুর্ঘটনাস্থলে ভিড় জমান কৌতূহলী জনতা। দুর্ঘটনার পর পৌঁছয় পুলিশ। রাস্তা পরিষ্কার করে ভিড় সরিয়ে পরিস্থিতি স্বাভাবিক করার সময় আবার ঘটল দুর্ঘটনা। হঠাৎ সেখানে বিদ্যুৎগতিতে ছুটে এল জাগুয়ার, ভিড়ের মধ্যে সটান ঢুকে ফের একইভাবে বেরিয়ে গেল ভিড় ভেদ করে। আচমকা এই আঘাতে ভিড়ের জনতাদের কেউ কেউ শূন্যে উঠে পড়ে গেল মাটিতে। ঘটনায় প্রাণ হারিয়েছে ৯ জন। আহত কমপক্ষে ১০ জন।

ঘটনাটি ঘটে বুধবার গভীর রাতে আমেদাবাদের সরখেজ-গান্ধীনগর হাইওয়েতে ইসকন ব্রিজের কাছে।ওইদিন রাত ১ টা নাগাদ ওই এলাকায়  একটি মাহিন্দ্রা থর গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। সেই দৃশ্য দেখতে ভিড় জমান স্থানীয়রা। পরিস্থিতি সামাল দিতে এসে পৌঁছন পুলিশের এক কনস্টেবল এবং একজন হোম গার্ড। ঠিক তখনই দ্রুত গতিতে এসে দাঁড়িয়ে থাকা লোকজনকে ধাক্কা মারে একটি জাগুয়ার গাড়ি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাড়ির গতি এতটাই বেশি ছিল যে যাঁদের ধাক্কা লাগে তাঁরা শূন্যে উঠে মাটিতে পড়ে যান। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৫ জনের। পরে হাসপাতালে আরও ৪ জনের মৃত্যু হয়। মৃতদের মধ্যে দুই পুলিশকর্মীও রয়েছেন। আহত  ১০ জন আহত চিকিৎসাধীন ।