রাজধানীতে নিয়ন্ত্রণহীন গাড়ি পিষে দিল ৮ জনকে, ঘটনাস্থলেই মৃত্যু ২ জনের

দিল্লি, ৯ মার্চ – দ্রুত গতিতে ছুতে আসা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পিষে দিল ৮ জনকে। ঘটনাস্থলেই মৃত্যু হল ২ জনের। বুধবার রাতে এই মর্মান্তিক ঘটনা ঘটে  রাজধানীতে। রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ৮ জনকে পিষে দেয় একটি গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ জনের। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে দিল্লির মালাই মন্দির এলাকায়। ৮ জনকেই দ্রুত এইমসে নিয়ে যাওয়া হয়।  ২ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আহতদ্র মধ্যে শিশুরাও রয়েছে।

পুলিশ সূত্রে খবর, এই দুর্ঘটনায় যাঁদের মৃত্যু হয় তাঁদের শনাক্ত করা গেছে। মৃতেরা হলেন, মুন্না এবং সমীর। প্রাথমিক তদন্তের পর এবং প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে পুলিশ জানতে পারে, রাস্তার ধারে সেই সময় দাঁড়িয়েছিলেন আট জন। একটি শিশুও ছিল। আচমকাই একটি গাড়ি দ্রুতগতিতে ছুটে এসে আট জনকেই এক এক করে ধাক্কা মারতে মারতে এগিয়ে যায়।  নিয়ন্ত্রণহীন গাড়িটি রাস্তার পাশে পার্ক করা আরও দুটো গাড়িতে ধাক্কা মারে। দুটো দোকানেও ধাক্কা মারে।

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, গাড়িটির  গতি অত্যন্ত বেশি থাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। গুরুতর জখম হন ৬ জন । তাঁদের উদ্ধার করে এইমসে ভর্তি করা হয়। পুলিশসূত্রে খবর, মৃত এবং আহতরা সকলেই বসন্ত বিহার এলাকার শিব ক্যাম্পের বাসিন্দা। ভারতীয় দণ্ডবিধির ৩০৪এ ধারায় একটি মামলা রুজু করেছে পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চালককে খুঁজে বের করার চেষ্টা চলছে ।