• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

আসামে বাস ও লরির সংঘর্ষে মৃত বেড়ে ১৪, আহত ২৭

গুয়াহাটি, ৩ জানুয়ারি: যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে ১৪ জনের মৃত্যু। আহত হয়েছেন আরও ২৭ জন। আজ, বুধবার সকালে আসামের গোলাঘাটে এই দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থল গোলাঘাট জেলার বালিজান এলাকায়। গোলাঘাট জেলার পুলিশ সুপার রাজেন সিং জানিয়েছেন, আজ ভোর ৫টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। তিনি বলেন, বাসটি গোলাঘাট জেলার কামারবন্ধ এলাকা থেকে

গুয়াহাটি, ৩ জানুয়ারি: যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে ১৪ জনের মৃত্যু। আহত হয়েছেন আরও ২৭ জন। আজ, বুধবার সকালে আসামের গোলাঘাটে এই দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থল গোলাঘাট জেলার বালিজান এলাকায়।

গোলাঘাট জেলার পুলিশ সুপার রাজেন সিং জানিয়েছেন, আজ ভোর ৫টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। তিনি বলেন, বাসটি গোলাঘাট জেলার কামারবন্ধ এলাকা থেকে এক দল তীর্থযাত্রী নিয়ে তিলিঙ্গা মন্দিরের দিকে রওনা হয়। যাত্রাপথে বালিজান এলাকায় আসতেই একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। সেসময় উল্টোদিকে জোড়হাটের দিক থেকে লরিটি আসছিল। ঘটনাস্থলেই ১০ জন যাত্রীর দেহ উদ্ধার করে দেড়গাওঁ সিএইচসি সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত বাকি ২৯ জনকে জোড়হাট মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা চলাকালীন আরও চার জনের মৃত্যু হয়।

ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয় মানুষজন ছুটে আসেন এবং তাঁরা উদ্ধার কাজে হাত লাগান। পুলিশ সুপার রাজেন সিং বলেন, “তদন্ত চলছে এবং আমরা আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করব।”