• facebook
  • twitter
Monday, 16 September, 2024

ভূমি সংস্কার দফতরে মহিলা আইনজীবীর শ্লীলতাহানির অভিযোগ আরামবাগে

এই ঘটনা ঘটার সঙ্গে সঙ্গেই অফিসের মধ্যেই প্রতিবাদ করেন তিনি। কিন্তু তা সত্ত্বেও তখনও তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেন অভিযুক্ত ওই ব্যক্তি।

হুগলির আরামবাগের ভূমি সংস্কার দফতরে এক কর্মচারীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ উঠল। অভিযোগকারিণী ব্যক্তি একজন মহিলা আইনজীবী। তাঁর অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত ওই ব্যক্তিকে। মহিলা আইনজীবী অভিযোগ করেছেন, তিনি ভূমি সংস্কার দফতরে কাজের সূত্রে গিয়েছিলেন। সেখানেই দোতলায় সিঁড়ি দিয়ে ওঠার সময় ওই অফিসেরই এক কর্মচারী তাঁর শ্লীলতাহানি করেন বলে জানিয়েছেন অভিযোগকারিণী মহিলা। ভূমি দফতর সূত্রে জানা গিয়েছে, এই ঘটনা ঘটার সঙ্গে সঙ্গেই অফিসের মধ্যেই প্রতিবাদ করেন তিনি। কিন্তু তা সত্ত্বেও তখনও তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেন অভিযুক্ত ওই ব্যক্তি।

মহিলা আইনজীবীর অভিযোগ, ”সরকারি অফিসেও যদি মহিলাদের সঙ্গে এই ধরণের ঘটনা ঘটতে পারে, তাহলে সাধারণ মানুষের নিরাপত্তা প্রশ্নের মুখে।” তিনি আরও অভিযোগ করেন এই ঘটনার পর বিষয়টিকে ধামা চাপা দেওয়ার জন্য সরকারি কর্মচারীদের মধ্যে কয়েক জন আদালতে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন এবং তাতে তিনি সম্মতি না দেওয়ায় তাঁকে প্রচ্ছন্ন হুঁশিয়ারিও দেওয়া হয়। এর পরেই আরামবাগ থানায় তিনি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতকে শুক্রবার আরামবাগ থানায় হাজির করানো হবে।