• facebook
  • twitter
Saturday, 19 October, 2024

চাকদহে তিনটি আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার দুই দুষ্কৃতী, উদ্ধার ১৩টি কার্তুজ

পুজোতে দুই বন্ধু ঘুরতে বেরিয়েছিলেন। বাড়ি ফেরার পথে হঠাৎ তিনজন দুষ্কৃতী পথ আটকায়। বন্দুক ঠেকিয়ে ছিনতাই করে মোবাইল ও বাইক।

পুজোতে দুই বন্ধু ঘুরতে বেরিয়েছিলেন। বাড়ি ফেরার পথে হঠাৎ তিনজন দুষ্কৃতী পথ আটকায়। বন্দুক ঠেকিয়ে ছিনতাই করে মোবাইল ও বাইক। পালিয়ে যাওয়ার সময় শূন্যে এক রাউন্ড গুলি ছোঁড়ে দুষ্কৃতীরা, এমনটাই অভিযোগ উঠেছিল। দুই বন্ধু অভিযোগ করেন নদিয়ার চাকদহ থানায়। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ২ জন দুষ্কৃতীকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার করল পুলিশ।

মঙ্গলবার চাকদহ থানায় সাংবাদিক সম্মেলন করেন রানাঘাট পুলিশ জেলার ডিএসপি (হেড কোয়ার্টার) শেখ সামসুদ্দিন। তিনি বলেন, ১২ ঘণ্টার মধ্যে পুলিশ দুষ্কৃতীদের গ্রেফতার করে। পুজো দেখে দুই বন্ধু বাইকে করে বাড়ি ফিরছিলেন। বাইক চালাচ্ছিলেন হৃদয় দাস। সেই সময় তিনজন দুষ্কৃতী হৃদয়ের পথ আটকায়। বন্দুক দেখিয়ে বাইক ও মোবাইল ছিনতাই করে। পালিয়ে যাওয়ার সময় শূন্যে এক রাউন্ড গুলি ছোঁড়ে দুষ্কৃতীরা।

ডিএসপি (হেড কোয়ার্টার) আরও বলেন, এরপর চাকদহ থানায় অভিযোগ দায়ের হয়। তদন্তে শুরু করে পুলিশ। তদন্তে নেমে চাকদহের দরাপপুর থেকে সুদীপ বিশ্বাস ও শুভদীপ সরকার নামে দুই দুষ্কৃতীকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৩টি আগ্নেয়াস্ত্র এবং ১৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। অপর এক দুষ্কৃতীর খোঁজ চলছে। ছিনতাই হওয়া বাইক ও মোবাইল দ্রুত উদ্ধার করা হবে।