• facebook
  • twitter
Tuesday, 22 October, 2024

উপনির্বাচন নিয়ে বৈঠকে তৃণমূল কংগ্রেস

রাজ্য সরকারের উন্নয়নমূলক  প্রকল্পগুলির কাজের কথা তুলে ধরে  প্রচার করতে হবে। সেই সঙ্গে দলের প্রার্থী  সুজয় হাজরাকে ভোট দেওয়ার আবেদন জানিয়ে দ্রুত দেওয়াল লিখনের কাজ শেষ করতে হবে।

স্ত্রীকে নিয়ে প্রচারে বেরিয়েছেন মেদিনীপুর বিধানসভা উপ নির্বাচনের তৃণমূল প্রার্থী সুজয় হাজরা।

১৩ নভেম্বর মেদিনীপুর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। তার আগে সোমবার মেদিনীপুরের তৃণমূল প্রার্থী সুজয় হাজরার সমর্থনে  শালবনী ব্লকের কাশিজোড়া অঞ্চলের কমিউনিটি হলে নির্বাচনী বৈঠকের আয়োজন করা হয়। বৈঠকে উপস্থিত ছিলেন শালবনী পঞ্চায়েত সমিতির সভাপতি নেপাল সিংহ, শালবনী ব্লক  তৃণমূল কংগ্রেসের সভাপতি  জ্যোতিপ্রসাদ মাহাতো, রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সন্দীপ সিংহ, অবজার্ভার পিকু মাণ্ডি ও মুকুল সামন্ত, তৃণমূল কংগ্রেসের মেদিনীপুর সাংগঠনিক জেলা কমিটির সহ-সভাপতি গৌতম বেরা সহ ব্লকের  ও কাশিজোড়া অঞ্চলের তৃণমূল কংগ্রেসের বিশিষ্ট নেতৃত্বরা।

ওই বৈঠক থেকে  শালবনী পঞ্চায়েত সমিতির সভাপতি নেপাল সিংহ দলীয় নেতৃত্ব ও কর্মীদের উদ্দেশে বলেন, দল মেদিনীপুর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে  সুজয় হাজরাকে  প্রার্থী  করেছে। তাই তাঁকে বিপুল ভোটে জয়ী করার লক্ষ্য নিয়ে দলের নেতা ও কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে রাজ্য সরকারের উন্নয়নমূলক  প্রকল্পগুলির কাজের কথা তুলে ধরে  প্রচার করতে হবে। সেই সঙ্গে দলের প্রার্থী  সুজয় হাজরাকে ভোট দেওয়ার আবেদন জানিয়ে দ্রুত দেওয়াল লিখনের কাজ শেষ করতে হবে।

এছাড়াও দলের শাখা সংগঠনের নেতৃত্বদের সঙ্গে নিয়ে প্রতিদিন বাড়ি বাড়ি গিয়ে ওই এলাকার নেতাদের প্রচার করার জন্য আহ্বান জানান তিনি। ২০২১ সালের বিধানসভা নির্বাচনের থেকে বেশি ভোটের ব্যবধানে সুজয় হাজরাকে জয়ী করার জন্য  তিনি সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশ দেন।