টোটো ছিনতাই করতে বিশেষভাবে সক্ষম চালকের নলি কেটে দিল দুষ্কৃতী

প্রতীকী চিত্র

‘আমি মরে যাব, আর বেশিক্ষণ নেই।’ এই বলেই মৃত্যুর কোলে ঢোলে পড়লেন বিশেষভাবে সক্ষম এক টোটো চালক। তাঁকে গলার নলি কেটে খুনের অভিযোগ উঠেছে এক দুষ্কৃতীর বিরুদ্ধে। টোটো ছিনতাইয়ের জন্য অভিযুক্ত এই কাণ্ড ঘটিয়েছে বলে জানা গিয়েছে। মুর্শিদাবাদের বহরমপুরের ঘটনা। পলাতক অভিযুক্ত দুষ্কৃতী।

পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত টোটোচালকের নাম কেয়াস শেখ । তাঁর বাড়ি বহরমপুরের মোল্লা গেড়েধার রাইমহল এলাকায়। মঙ্গলবার রাতে তিনি টোটো নিয়ে নতুন বাজার এলাকায় যাচ্ছিলেন, সেই সময় এক দুষ্কৃতী তাঁর টোটো আটকায়। এরপর কেয়াসের গলার নলি কেটে টোটো নিয়ে চম্পট দেয়। জখম টোটো চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

তবে টোটো নিয়ে পালিয়ে যাওয়ার সময় অভিযুক্ত দুষ্কৃতী উত্তর পাড়া মোড়ে একটি লরিকে ধাক্কা মারে। সেই সময় এক স্থানীয় ব্যক্তি ওই টোটোটি দেখে চিনতে পারেন। এরপরই তিনি অভিযুক্তকে বিভিন্ন প্রশ্ন করা শুরু করেন। এলাকাবাসীরা জড়ো হয়ে গেলে টোটো ফেলে রেখে পালিয়ে যেতে সক্ষম হয় অভিযুক্ত দুষ্কৃতী। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।


মৃতের স্ত্রী বলেন, ‘আমার স্বামী প্রতিবন্ধী মানুষ। সেই কারণে দিনে গাড়ি চালাতে পারেন না। রাতে গাড়ি চালান। কোনও রকমে সংসার চলে। আমার ছেলে মেয়েকে এখন কীভাবে মানুষ করব? তিন চারটে লোন চলে সেই টাকা কীভাবে দেব? এর বিচার চাই। রাতে যখন ওর গলা কাটে তখন বন্ধুকে ফোন করে। ওর বন্ধু আমায় ফোন করে। আমার স্বামী তখন বলে আমি মরে যাব… আর বেশিক্ষণ নেই। তারপরই শেষ।’