ধর্ষণের তদন্তে গিয়ে আক্রান্ত পুলিশ, চাঞ্চল্য হাসনাবাদে

আরজি কর কাণ্ডের আবহে তোলপাড় গোটা রাজ্য। এরই মধ্যে ধর্ষণের অভিযোগের ভিত্তিতে তদন্তে গিয়ে আক্রান্ত হলেন খোদ পুলিশকর্মীরা। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার হাসনাবাদ থানার খরমপুর এলাকায়। এই ঘটনার জেরে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। পুলিশ সূত্রে খবর, হাসনাবাদে পুলিশের ফাঁকা আউটপোস্টে এক মহিলাকে ধর্ষণের অভিযোগ ওঠে এক ব্যক্তির বিরুদ্ধে। এই ঘটনার প্রাথমিক তদন্তের জন্য শুক্রবার রাতে স্থানীয় থানার পুলিশ ইনচার্জ–সহ কয়েকজন সিভিক ভলেন্টিয়ারও যায় অভিযুক্তের বাড়িতে। সেখানে যেতেই অভিযুক্ত এবং তাঁর সঙ্গীরা পুলিশকর্মীর উপরে আচমকা হামলা চালায় বলে অভিযোগ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধর্ষণে অভিযুক্ত এবং তাঁর সহকর্মীরা পুলিশকে ঘিরে ধরে লাঠি ও রড নিয়ে তাঁদেরকে মারধর করেন। এই ঘটনায় পুলিশের ইনচার্জ–সহ সাত জন পুলিশকর্মী ও দুজন সিভিক ভলেন্টিয়ার আহত হন। পরে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে তাঁদেরকে উদ্ধার করে টাকি হাসপাতালে নিয়ে যায়।

পুলিশের উপরে হামলাকারীদের খোঁজে শুক্রবার রাত থেকেই তল্লাশি শুরু করে দিয়েছে। এই ঘটনায় মোট কুড়ি জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে। শনিবার ভোরবেলা খড়মপুর এলাকা থেকে অভিযুক্ত আবদুল রহমান তরফদার ও লুৎফর তরফদারকে গ্রেপ্তার করা হয়। যদিও ধর্ষণের মূল অভিযুক্ত এখনও ফেরার। তাঁর খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় এলাকার মানুষের মধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে।