• facebook
  • twitter
Monday, 16 September, 2024

সম্পত্তি নিয়ে ঝামেলা, মায়ের সাহায্যে বাবাকে খুন ছেলের

মায়ের সহযোগিতায় বাবাকে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানা এলাকার দিঘিরপাড়ে।

প্রতীকী ছবি

মায়ের সহযোগিতায় বাবাকে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানা এলাকার দিঘিরপাড়ে। সম্পতি নিয়ে বিবাদের জেরেই এই ঘটনা বলে জানা গিয়েছে। মৃত বৃদ্ধের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

মৃত বৃদ্ধার নাম ইয়ার আলি মোল্লা (৬৫)। সম্পত্তি নিয়ে ছোটো ছেলে সিয়াজুলের সঙ্গে দীর্ঘদিন ধরে তাঁর ঝামেলা চলছিল। বৃহস্পতিবার গভীররাতে সেই ঝামেলা চরম আকার ধারণ করেন। মদ্যপ অবস্থায় সিয়াজুল বাড়িতে ফিরে বাবার সঙ্গে ঝামেলা শুরু করে দেয়। কিছুক্ষণ বচসা চলার পর বাবার উপর চড়াও হয়ে তাঁকে বেধড়ক মারধর করে। পাশাপাশি ধারালো অস্ত্র দিয়েও কোপানো হয়। অভিযোগ, স্বামীকে মারতে ছেলেকে সাহায্য করেন ইয়ার আলি মোল্লার স্ত্রী।

শুক্রবার ভোরে বাড়ির অন্য সদস্যরা রক্তাক্ত অবস্থায় ইয়ার আলিকে ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখেন। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। নিজের মা আর ছোটো ভাইয়ের বিরুদ্ধে বাবাকে খুনের অভিযোগ এনেছেন ইয়ার আলি মোল্লার বড় ছেলে আজিজুল মোল্লা।

তিনি জানান, ছোটো ভাই বাবাকে সম্পত্তি লিখে দেওয়ার জন্য চাপ দিচ্ছিল। তাঁর বাবা রাজি না হওয়ায় এভাবে খুনের পরিকল্পনা করা হয়েছে। আজিজুলের স্ত্রী এদিন দাবি করেন, দেওর সম্পত্তি হাতিয়ে নেওয়ার চক্রান্ত করছিল। শ্বশুর দিতে চাননি। তাই তাঁর শাশুড়ি আর দেওর মিলে শ্বশুরকে কুপিয়ে খুন করেছে। অভিযুক্তদের চরম শাস্তির দাবি তোলেন আজিজুল ও তাঁর স্ত্রী।