গৃহবধূর গোপন ভিডিও তুলে ব্ল্যাকমেল ও ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার প্রতিবেশী যুবক

গৃহবধূর গোপন ভিডিও তুলে তাঁকে ব্ল্যাকমেল করে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার ভাঙড়-১ ব্লকের গানিরাইট এলাকায়। নির্যাতিতার পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

নির্যাতিতা পরিবারের সূত্রে খবর, বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে রাতে গোপনে গৃহবধূর আপত্তিকর ভিডিও তোলেন ওই যুবক। তারপর সেই ভিডিও দেখিয়ে তাঁকে ব্ল্যাকমেল করত ওই যুবক। ওই ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে গৃহবধূকে একাধিকবার ধর্ষণের অভিযোগ তুলেছে গৃহবধূর পরিবার।

অভিযোগ, এই ঘটনার কথা জানতে পেরে মহিলার স্বামী বাধা দিতে গেলে তাঁর গলায় ছুরি ধরে তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছিল ওই যুবক। এর পরেই চলতি মাসের শুরুতে নির্যাতিতার পরিবারের সদস্যরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই যুবকের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে যুবককে গ্রেপ্তার করেছে ভাঙড় থানার পুলিশ। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


প্রসঙ্গত, গত আগস্ট মাসে আরজি কর হাসপাতাল থেকে কর্তব্যরত তরুণী চিকিৎসকের মৃতদেহ উদ্ধার হয়। এরপর বর্তমান পরিস্থিতিতে জয়নগর ও পটাশপুরের ঘটনা। অভিযোগ, ধর্ষণ করে খুন করা হয়েছে তাঁকে। এই ঘটনার পর প্রতিবাদে তোলপাড় হয়ে যায় গোটা রাজ্য। যার প্রভাব এখনও বিদ্যমান। এই আবহের মধ্যেই সম্প্রতি জয়নগরে দশ বছরের এক নাবালিকা ধর্ষণ করে খুনের অভিযোগ উঠেছে। অভিযুক্ত গ্রেপ্তার হলেও পুলিশের প্রতি জনতার ক্ষোভ ব্যাপকভাবে বেড়েছে। জয়নগরের ঘটনার জেরে যখন উত্তাল রাজ্যের পরিবেশ তারই মধ্যে পটাশপুরে ঘটেছে আরও এক শিউরে ওঠার মতো ঘটনা। সেখানেও ধর্ষণ করে এক গৃহবধূকে বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগ উঠেছে।

ইতিমধ্যেই দেবীপক্ষের সূচনা হয়ে গিয়েছে বঙ্গে। কিন্তু রাজ্যে একের পর এক নারী নির্যাতনের ঘটনা ঘটনা উদ্বেগ বাড়িয়েছে রাজ্যবাসীর। এই বঙ্গে মহিলারা কতটা সুরক্ষিত তা নিয়ে প্রশ্ন উঠেছে। ক্ষোভ আরও বাড়ছে পুলিশ-প্রশাসনের ওপর। সব মিলিয়ে পুজোর আগে পরিস্থিতি উত্তাল রাজ্যে।