• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

তৃণমূল নেতার পুত্রের রহস্যজনক মৃত্যু! হত্যা না দুর্ঘটনা? বাড়ছে ধোঁয়াশা

যুবকের বাবা শক্তিপদ মাহাতো, ঝালদা এক নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি হওয়ায় প্রশ্ন উঠছে, এটি নিছক দুর্ঘটনা, নাকি রাহুলকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে।

বাঘমুন্ডির তৃণমূল নেতার পুত্রের মৃত্যু ঘিরে রহস্য দানা বাঁধছে। শুক্রবার সকালে সুইসা রেল স্টেশনের নিকটবর্তী রেল লাইন থেকে এক যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়। এই ঘটনা কেন্দ্র করে এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তবে ওই যুবক দুর্ঘটনায় নিহত হয়েছেন নাকি তাঁকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে, এই প্রশ্নের উত্তর নিয়ে যথেষ্ঠ ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। এদিন দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং ঘটনার তদন্ত শুরু করেছে পুরুলিয়া জিআরপিএফ থানার পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত যুবকের নাম রাহুল মাহাতো, বয়স ২০।

স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে স্থানীয়রা রেললাইনের পাশে দেহটি দেখতে পান এবং সঙ্গে সঙ্গেই জিআরপিকে খবর দেওয়া হয়। পুলিশ এসে দেহ উদ্ধার করে এবং দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। মাথার কাছে গভীর ক্ষতের চিহ্ন রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। যুবকের বাবা শক্তিপদ মাহাতো, ঝালদা এক নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি হওয়ায় প্রশ্ন উঠছে, এটি নিছক দুর্ঘটনা, নাকি রাহুলকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। এই ঘটনায় শোকের ছায়া নেমেছে পুরো এলাকায়।