বিধায়কের গাড়ি আটকে অভব্য আচরণ! গ্রেপ্তার দুই বিজেপি কর্মী

হাসনাবাদে বসিরহাট দক্ষিণের বিধায়ক সপ্তর্ষি ব্যানার্জির গাড়ি আটকে চলে অভব্য আচরণ, গালিগালাজ। বিধায়কের দেহরক্ষীকে মারধরও করা হয়। তারপরই পুলিশের দ্বারস্থ হন বিধায়ক সপ্তর্ষি ব্যানার্জি। ঘটনার জেরে মঙ্গলবার হাসনাবাদের বিজেপি কাউন্সিলার উমা মন্ডলের স্বামী অরবিন্দ মণ্ডল  সহ এক বিজেপি অনুগামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে ঘটনায় জড়িয়ে রয়েছেন হাসনাবাদের বিজেপি কাউন্সিলর উমা মণ্ডল এবং তাঁর মেয়ে। তাদের এখনও খোঁজ পাওয়া যায়নি বলে জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

গাড়ির বনেটের উপর চড়ে অভব্য আচরণ করেন হাসনাবাদের বিজেপি বিধায়কের মেয়ে। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় সেই ভিডিও। যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি দৈনিক স্টেটসম্যান।

ঠিক কী ঘটেছিল?


রবিবার বসিরহাট দক্ষিণের বিধায়ক তথা চিকিৎসক সপ্তর্ষি ব্যানার্জি টাকির ইচ্ছামতী নদীতে দেবী নিরঞ্জন পালায় যান। সেখান থেকে রাতে ফেরার সময় হাসনাবাদে সড়কের উপর জটলা করেন বিজেপি কাউন্সিলর উমা মণ্ডল, তাঁর স্বামী অরবিন্দ সঙ্গে উপস্থিত ছিলেন তাদের মেয়ে এবং তাঁদের অনুগামীরা। হঠাৎই তাঁরা তৃণমূল বিধায়কের গাড়ি আটক করেন। পথ ছাড়তে অনুরোধ করা হলে বিধায়কের চালকের সঙ্গে বচসায় বাঁধেন কাউন্সিলর। ঘটনার জেরে বিধায়কের দেহরক্ষীরা গাড়ি থেকে নেমে পড়েন। দেহরক্ষীদের সঙ্গেও বচসায় জড়িয়ে পড়েন বিজেপি নেত্রী। দেহরক্ষীদের মারধরও করা হয়। ভিডিওটিতে দেখা যায় গন্ডগোলের মাঝে হঠাৎই বিধায়কের কন্যা গাড়ির বনেটের উপর চেপে অভব্য আচরণ শুরু করেন। চিৎকার করে গালিগালাজ করতে থাকেন তিনি।

তারপরই  হাসনাবাদ থানায় অভিযোগ দায়ের করেন বিধায়ক সপ্তর্ষি ব্যানার্জি।
ঘটনার পর থেকেই বিধায়ক উমা মণ্ডল সহ তাঁর স্বামী অরবিন্দ মণ্ডল এবং তাঁদের কন্যার খোঁজ চলছে। ইতিমধ্যেই ঘটনায় বিধায়কের স্বামী সহ এক বিজেপি সমর্থককে গ্রেপ্তার করা হয়েছে। বিধায়ক উমা মণ্ডল এবং তাঁর কন্যার এখনও খোঁজ পাওয়া যায়নি।