• facebook
  • twitter
Friday, 18 October, 2024

নদীর চরে পুঁতে রাখা অজ্ঞাতপরিচয় তরুণীর দেহ উদ্ধার, উত্তেজনা এলাকায়

বুধবার সকালে নদীর চরে পুঁতে রাখা তরুণীর দেহ উদ্ধারকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে পুরুলিয়ার বরাবাজার থানার সিন্ধ্রী এলাকায়।

বুধবার সকালে নদীর চরে পুঁতে রাখা তরুণীর দেহ উদ্ধারকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে পুরুলিয়ার বরাবাজার থানার সিন্ধ্রী এলাকায়। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয় সূত্রে খবর, বুধবার সকালে সিন্ধ্রী গ্রাম লাগোয়া কুমারী নদীর তসরবাকি ঘাটে রক্তের দাগ পড়ে থাকতে দেখে সন্দেহ হয় কয়েকজন স্থানীয়ের। সেই রক্তের দাগ অনুসরণ করে ঘাট থেকে কিছুটা দূরে নদীর ধারে বালির মধ্যে একটি দেহ দেখতে পান তাঁরা। মৃতদেহ পড়ে থাকতে দেখে তৎক্ষণাৎ পুলিশে খবর দেন তাঁরা। ঘটনার খবর পেয়ে পুলিশ তরুণীর দেহ উদ্ধার করে নিয়ে যায়। স্থানীয়দের দাবি, মৃতার বয়স ২০ থেকে ২২ বছর। তাঁর পরনে ছিল জিন্স এবং শার্ট এবং তাঁর গলায় ওড়না জড়ানো ছিল।
পুলিশ জানিয়েছে, তরুণীকে খুনের আগে তাঁর উপর কোনও রকম শারীরিক অত্যাচার চালানো হয়েছে কিনা সেই বিষয়টি ময়নাতদন্তের পরেই জানা যাবে। ময়নাতদন্তের জন্য দেহ পাঠানো হয়েছে পুরুলিয়া মেডিক্যাল কলেজে। তবে পুলিশের প্রাথমিক অনুমান, ওই অজ্ঞাতপরিচয় তরুণীকে অন্যত্র খুন করে রাতের অন্ধকারে নদীর ধারে এসে দেহটি বালি চাপা দিয়ে পালিয়েছে অভিযুক্তেরা। তবে এখনও পর্যন্ত তরুণীর আসল পরিচয় জানা যায়নি।