ছেলেকে ‘হত্যা’ করে থানায় আত্মসমর্পণ বাবার

পারিবারিক অশান্তির জের, ছেলেকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। নিজেই থানায় ফোন করে আত্মসমর্পণ করল বাবা। ঘটনাটি ঘটেছে নদিয়ার কৃষ্ণনগরের কোতোয়ালি থানার কুর্সি গ্রামে।

স্থানীয় বাসিন্দারা জানান, মৃতের নাম টোটন সর্দার (৩৭)। অভিযুক্তের ভানু সর্দার। অভিযোগ, দীর্ঘদিন ধরেই বাবা-ছেলের মধ্যে পারিবারিক অশান্তি চলছিল। এমনকি পরিবারের সদস্যদের উপর অত্যাচার চালাত ছেলে। রবিবার রাতে বাড়ি ফিরে বাবাকে মারধর করে টোটন, এমনটাই অভিযোগ। এরপর বাবা ভানু সর্দার ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে বলে অভিযোগ। ছেলের রক্তাক্ত দেহ দেখে থানায় ফোন করে ভানু। এরপর ভানু আত্মসমর্পণ করে পুলিশের কাছে।

পরিবারের অভিযোগ, ছেলের বিয়েকে কেন্দ্র করে বাবা ও ছেলের মধ্যে দীর্ঘদিনের অশান্তি। রবিবার রাতে এলাকায় ফুটবল খেলা চলছিল। সেই খেলা দেখে বাড়ি ফিরে ফের বাবার সঙ্গে অশান্তি শুরু হয় ছেলের। বাবাকে মারধর করে ছেলে। এরপর বাবা ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে ছেলেকে।


চিৎকার চেঁচামেচিতে স্থানীয়রা ছুটে আসেন। টোটনকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা টোটনকে মৃত বলে ঘোষণা করেন। পরিবার জানিয়েছে, এরপর ভানু নিজেই থানায় ফোন করে আত্মসমর্পণ করেন। পুলিশ সূত্রে খবর, ঘটনার তদন্ত শুরু হয়েছে।