• facebook
  • twitter
Wednesday, 9 October, 2024

আবাসন থেকে উদ্ধার রেল কর্মীর দেহ

আসানসোলের চিত্তরঞ্জনের রেল আবাসন থেকে উদ্ধার এক রেল কর্মীর দেহ।আবাসনের শৌচালয় থেকে রেলকর্মী ওমপ্রকাশ বাল্মীকির মৃতদেহ উদ্ধার হয়।

পুজোর শুরুতেই শোকের ছায়া। আসানসোলের চিত্তরঞ্জনের রেল আবাসন থেকে উদ্ধার এক রেল কর্মীর দেহ। জানা গিয়েছে, এরিয়া ৫-এর ৩৭ নম্বর রাস্তায় ৪১/এ রেল আবাসনের শৌচালয় থেকে রেলকর্মী ওমপ্রকাশ বাল্মীকির মৃতদেহ উদ্ধার হয়। ঘটনাকে কেন্দ্র করে  চাঞ্চল্য চিত্তরঞ্জন শহর জুড়ে।
জানা গিয়েছে, ওমপ্রকাশ বাল্মীকি একাই ওই রেল আবাসনে থাকতেন। পরিবারের বাকি সদস্যরা উত্তরপ্রদেশের হাতরাস জেলায় নিজের বাড়িতে থাকেন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় চিত্তরঞ্জন থানার পুলিশ ও আরপিএফ। দেহ উদ্ধার করে চিত্তরঞ্জন কেজি হাসপাতালে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য।
বাল্মীকি সমাজের সদস্যদের তরফে অভিযোগ, তাঁকে খুন করা হয়েছে। তবে স্থানীয় সূত্রের খবর, ঘটনার সন্ধ্যায় ওমপ্রকাশ বাল্মীকি বন্ধুদের সঙ্গে বাজার থেকে আড্ডা দিয়ে নিজের আবাসনে যান। এর পরেই এই ঘটনা ঘটে। বাল্মীকি সমাজের সদস্যরা অভিযোগ তোলেন, ওমপ্রকাশ বাল্মীকির শরীরের পিঠে ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। তাই তাঁদের সন্দেহ, ওমপ্রকাশকে হত্যা করা হয়েছে। তবে তাঁরা জানান, ওমপ্রকাশ বাল্মীকির গলায় একটি সোনার চেন ছিল। সেটি পাওয়া যাচ্ছে না। এমনকি তাঁর মোবাইল ফোনটিও মিলছে না বলে খবর। শুধু চুরির জন্যই ওমপ্রকাশকে খুন করা হয়? নাকি নেপথ্যে অন্য কোনও কারণ? ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।