• facebook
  • twitter
Monday, 16 September, 2024

মন্দারমণিতে স্কুল চলাকালীন ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে

পুলিশ অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে।

আরজি কর কাণ্ডের ক্ষত এখনও মোছেনি। এরইম মধ্যে বাংলার ফের নির্যাতনের শিকার হল এক স্কুল পড়ুয়া। আর তা ঘিরেই চাঞ্চল্য ছড়াল পূর্ব মেদিনীপুরের মন্দারমণির চাঁদপুর কামদেব প্রাথমিক বিদ্যালয়ে। পুলিশ অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, টিফিনের সময় প্রধান শিক্ষক ওই শিশুটিকে অন্য ঘরে নিয়ে যান। সেখানেই সে ওই শিশুটির শ্লীলতাহানি করে। ভয়ে এই ঘটনার কথা কাউকে জানাতে পারেননি ওই নাবালিকা। স্কুল থেকে ফিরে শিশুটি অসুস্থ হয়ে পড়ে।

এরপরে নির্যাতিতা ছাত্রী তার মাকে সমস্ত কিছু খুলে বলে। সমস্ত ঘটনার কথা কিছুক্ষণের মধ্যে জানাজানি হয়ে যায়। এলাকাবাসী স্কুলে চড়াও হয়। প্রধান শিক্ষককে স্কুলের একটি ঘরে আটকে রেখে তুমুল বিক্ষোভ দেখাতে থাকেন এলাকার বাসিন্দারা।

এলাকায় পুলিশ গেলেও খুন একটা লাভ হয়নি। এলাকায় র‍্যাফ গিয়েও উত্তেজিত জনতাকে শান্ত করতে পারেনি। অবশেষে মন্দারমণি কোস্টাল থানার পুলিশ অভিযুক্ত প্রধান শিক্ষককে পুলিশ গ্রেফতার করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

পুলিশ জানিয়েছে, রাতে নির্যাতিতার শারীরিক পরীক্ষা করানো হয়েছে। তার অবস্থা এখন স্থিতিশীল। অভিযুক্ত প্রধান শিক্ষককে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।