• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

যাত্রীপূর্ণ চলন্ত বাসে কিশোরীকে খুন, ভয়াবহ ঘটনা বর্ধমানের কেতুগ্রামে

ওই বাসচালক সোজা বাসটিকে কেতুগ্রাম থানায় নিয়ে যায়। সেখান থেকে পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। যদিও হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয়েছে ওই কিশোরীর।

যাত্রীপূর্ণ চলন্ত বাসে কিশোরীকে ভয়াবহ আক্রমণ বর্ধমানের কেতুগ্রামে। সূত্রের খবর, বাসের মধ্যে আচমকাই গলায় ধারালো অস্ত্রের কোপ বসায় আততায়ী। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত কিশোরীর নাম জ্যোতি খাতুন। তিনি কাটোয়া ডিডিসি গার্লস হাইস্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী ছিল। এদিন দুপুরে মাসির সঙ্গে বাসে করে ফিরছিল সে। বাসটি কেতুগ্রামের কুমোরপুরের কাছে পৌঁছতেই হঠাৎই এক যুবক বাসে উঠে আসে এবং কিশোরীর গলা লক্ষ্য করে কোপ বসায়। বাসের যাত্রীদের মধ্যে কেউ কিছু বুঝে ওঠার আগেই ওই যুবক বাস থেকে পালিয়ে যায়। বাসের মধ্যেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে ওই ছাত্রী। এরপর ওই বাসচালক সোজা বাসটিকে কেতুগ্রাম থানায় নিয়ে যায়। সেখান থেকে পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। যদিও হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয়েছে ওই কিশোরীর।

এদিন বিশ্বকর্মা পুজো থাকায় বাসে তুলনামূলক ভিড় কম ছিল। এই ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। হামলাকারীর সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের ধারনা এর পিছনে প্রেমঘটিত কারণ রয়েছে। তবে কিশোরীকে ঠিক কী কারণে আক্রমণ করা হয়েছে,তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে।