ডোমকলে এয়ারগানের গুলি লেগে মৃত ১০ বছরের নাবালিকা

এগারগানের গুলি লেগে মৃত্যু হল ১০ বছরের এক নাবালিকার। বৃহস্পতিবার ডোমকলের ঘোড়ামাড়ার নতুনপাড়া এলাকায় এই ঘটনাটি ঘটে। এই ঘটনায় মৃতার দাদু সহ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

মৃতের নাম মুসলিমা খাতুন। সে স্থানীয় একটি সরকারি স্কুলে চতুর্থ শ্রেণিতে পড়াশোনা করত। বৃহস্পতিবার এলাকার দুজন বাসিন্দা রাজু শেখ ও মুশারোফ শেখ একটি এয়ারগান নিয়ে ঘাটাঘাটি করছিল। সেই সময় হঠাৎ দিকভ্রষ্ট হয়ে একটি গুলি ছুটে যায়। সেই গুলি গিয়ে লাগে মুসলিমা নামে এক নাবালিকার বুকে। তাকে উদ্ধার করে ডোমকল মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনাস্থানে যায় ডোমকল থানার পুলিশ। তদন্তে নেমে এই ঘটনায় মৃতার দাদু সহ কয়েকজনকে আটক করা হয়েছে। মুসলিমার মা বলেন, ছোটো থেকেই মুসলিমা দাদুর কাছে থাকত। এলাকার এক বাসিন্দা পাখি মারার জন্য এয়ারগান নিয়ে এসেছিল। সেই এয়ারগানের গুলি মুসলিমার বুকে লাগে।


মুসলিমার এক ভাই আর এক বোন আছে। তারা দুজনে মুসলিমার বাবা-মায়ের সঙ্গে ডোমকলের কুপিলা এলাকায় থাকে। আর মুসলিমা থাকত তার দাদুর কাছে। ৬ দিন আগেই মুসলিমার বাবা কর্মূসূত্রে কেরলে গিয়েছেন। মেয়ের মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।