• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

প্রয়াত হলেন প্রখ্যাত গায়ক ও লেখক কিঙ্কি ফ্রিডম্যান

টেক্সাস, ২৮ জুন: প্রয়াত হলেন প্রখ্যাত গায়ক কিঙ্কি ফ্রিডম্যান। বুধবার তাঁর টেক্সাসের বাড়িতে ৭৯ বছর বয়সে প্রয়াত হয়েছেন। কিঙ্কি এক অদ্ভূত কান্ট্রি গায়ক, গীতিকার, ঔপন্যাসিক ও রাজনীতিবিদ। তাঁর মজার গান, উপন্যাস এবং স্মরণীয় ওয়ান-লাইনারের জন্য বিখ্যাত। সম্প্রতি X হ্যান্ডেলের একটি পোস্টে তাঁর মৃত্যুর খবর প্রকাশ করে বলা হয়েছে, “কিঙ্কি ফ্রাইডম্যান তাঁর প্রিয় ইকো হিলে পরিবার

টেক্সাস, ২৮ জুন: প্রয়াত হলেন প্রখ্যাত গায়ক কিঙ্কি ফ্রিডম্যান। বুধবার তাঁর টেক্সাসের বাড়িতে ৭৯ বছর বয়সে প্রয়াত হয়েছেন। কিঙ্কি এক অদ্ভূত কান্ট্রি গায়ক, গীতিকার, ঔপন্যাসিক ও রাজনীতিবিদ। তাঁর মজার গান, উপন্যাস এবং স্মরণীয় ওয়ান-লাইনারের জন্য বিখ্যাত।

সম্প্রতি X হ্যান্ডেলের একটি পোস্টে তাঁর মৃত্যুর খবর প্রকাশ করে বলা হয়েছে, “কিঙ্কি ফ্রাইডম্যান তাঁর প্রিয় ইকো হিলে পরিবার এবং বন্ধুদের দ্বারা বেষ্টিত একটি রামধনুর দুনিয়াতে পা রাখেন। কিঙ্কস্টার সাম্প্রতিক বছরগুলিতে প্রচণ্ড যন্ত্রণা এবং অভাবনীয় ক্ষতি সহ্য করেছেন। কিন্তু তিনি কখনওই তাঁর লড়াকু মনোভাব থেকে সরে আসেননি। কিঙ্কি বেঁচে থাকবেন, তাঁর বই এবং গানের মধ্যে দিয়ে।” টেক্সাস ট্রিবিউন জানিয়েছে, পার্কিনসন রোগের কারণে তাঁর মৃত্যু হয়েছে।

ফ্রিডম্যানের অনন্য জাদুমন্ত্র “ফেয়ারলেস টেক্সাস চুজপাহ”, যেমনটি তাঁর বন্ধু তাজমহল বর্ণনা করেছেন, তাঁর লেখা স্টাম্প বক্তৃতা, গান এবং সাক্ষাত্কারে সেরকমই প্রকাশ পেয়েছে। এই চুম্বকত্ব তাঁকে সংবাদমাধ্যমের কাছে একজন জনপ্রিয় গীতিকারের গীতিকার হিসেবে তুলে ধরেছে। তিনি জর্জ ডব্লিউ বুশ এবং বিল ক্লিনটন সহ বেশ কিছু প্রাক্তন প্রেসিডেন্টের কাছে প্রিয়পাত্র ছিলেন। বব ডিলান এবং উইলি নেলসনের মতো সঙ্গীত কিংবদন্তির সঙ্গে তাঁর ঘনিষ্ঠ বন্ধুত্ব গড়ে ওঠে।