সস্তায় স্মার্ট ফোন কিনতে চান? রইল বাজেট ফ্রেন্ডলি ফোনের তালিকা

অনেকেই সস্তায় স্মার্টফোনের খোঁজ করে থাকেন। কিন্তু ঠিক কোন ফোনটা সবদিক দিয়ে পারফেক্ট হবে, সেই সিদ্ধান্ত নিতে পারেন না সকলে। আজকের প্রতিবেদনে আমরা বেশ কিছু বাজেট ফ্রেন্ডলি স্মার্ট ফোনের সন্ধান দেব। Poco M6 Pro 5G – এই ফোনটিতে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ স্পেস রয়েছে। ৬.৭৯ ইঞ্চির এই ফোনে ৫০০০ এমএএইচ-এর ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। এই ফোনটির দাম – ৯৯৯৯ টাকা।

Nokia G42 5G – ৯৯৯৯ টাকার এই স্মার্টফোনটিতে স্নাপড্রাগন ডুয়ার কোর প্রসেসরের পাশাপশি ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ স্পেস রয়েছে। ১০৮০ পি ডিসপ্লে এই ফোনের অন্যতম সেরা ফিচার্স। ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা যুক্ত এই স্মার্ট ফোনের সেলফি ক্যামেরা ৮ মেগাপিক্সেলের। ৫০০০ এমএএইচ-এর ব্যাটারির পাশাপশি ১৮ ওয়াটের ফার্স্ট চার্জার রয়েছে নোকিয়ার এই ফোনে।

৮৯৯৯ টাকায় আকর্ষণীয় ফোন বাজারে নিয়ে এসেছে Realme C53। ৫০০০ এমএএইচ-এর ব্যাটারির পাশাপশি ১৮ ওয়াটের ফার্স্ট চার্জার রয়েছে রিয়েলমি-র এই ফোনে। Unisoc Tiger T612 প্রসেসরের যুক্ত এই ফোনে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি জিবি স্টোরেজ স্পেস রয়েছে। ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার পাশাপাশি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে Realme C53-তে।