অধিক ভ্রমণে আগ্রহীদের জন্য বিশেষ ক্রেডিট কার্ড

বৈদেশিক মুদ্রা লেনদেনে আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্কের উদ্ভাবন ময়ূরা ক্রেডিট কার্ড। আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্কের পক্ষ থেকে প্রিমিয়াম মেটাল ময়ূরা ক্রেডিট কার্ড চালু করা হয়েছে। ভারতীয় ঐতিহ্য বিশেষ করে ময়ূর থেকে অনুপ্রাণিত হয়ে এই নতুন কার্ড করা হয়েছে। আধুনিক ভ্রমণের সুবিধাগুলিকে একত্রিত করা হয়েছে ময়ূরা ক্রেডিট কার্ডে। আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক জানাচ্ছে, এই কার্ড ভ্রমণ এবং জীবনধারা উভয়ের চাহিদা পূরণ করবে।

বৈদেশিক মুদ্রা লেনদেনে কোনও অতিরিক্ত চার্জ নেই। প্রতি স্টেটমেন্ট সাইকেল এবং জন্মদিনে ২০ হাজার টাকার বেশি খরচ করলে টেন এক্স রিওয়ার্ড পয়েন্ট পাবেন। চারটি ঘরোয়া লাউঞ্জ বা স্পা ভিজিট, যার মধ্যে প্রতি তিন মাসে একজন অতিথি এবং প্রতি তিন মাসে চারটি আন্তর্জাতিক লাউঞ্জ যেতে পারবেন। ট্রিপ বাতিলের ক্ষেত্রে এক বছরে ফ্লাইট এবং হোটেল বাতিলের জন্য ৫০ হাজার টাকা পর্যন্ত ক্ষতিপূরণ মিলবে। একটি কিনুন, বুক মাই শোর মাধ্যমে মাসে দুবার দ্বিতীয় টিকিটে ৫০০ টাকা পর্যন্ত ছাড় সহ একটি বিনামূল্যে সিনেমার টিকিট পাওয়া যাবে।

মেটাল কার্ড সিরিজের সঙ্গে আমাদের দৃষ্টিভঙ্গি ছিল গ্রাহকদের শুধুমাত্র একটি সুপার পুরস্কারমূলক প্রস্তাব নয় বরং একটি নান্দনিকভাবে ডিজাইন করা মেটাল কার্ড দেওয়া যা ভারতের কালজয়ী ঐতিহ্যকে প্রদর্শন করে, বলেন শিরীষ ভান্ডারী, হেড– ক্রেডিট কার্ড, ফস্ট্যাগ এবং লয়ালটি। অনুভব গুপ্তা, মাস্টারকার্ডে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, বিজনেস ডেভেলপমেন্ট, সাউথ এশিয়া জানান, ‘ময়ূরা মেটাল ক্রেডিট কার্ড চালু করার জন্য আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্কের সঙ্গে সহযোগিতা করতে পেরে মাস্টার কার্ড আনন্দিত যা কার্ডধারীদের জন্য ভ্রমণ এবং জীবনযাত্রার অভিজ্ঞতাকে নতুন করে সংজ্ঞায়িত করবে।’